1. admin@betnanews24.com : Betna :
‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় ভিন্ন ধারার গান করেছেন হাবিব ওয়াহিদ - বেতনা নিউজ ২৪
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:২৫ অপরাহ্ন

‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় ভিন্ন ধারার গান করেছেন হাবিব ওয়াহিদ

শোবিজ ডেস্ক,
  • প্রকাশিত : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৫১ বার পঠিত

শোবিজ ডেস্ক,

 

সরকারি অর্থায়নে নির্মিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’ এ ভিন্ন ধারার গান গাইলেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী ও পরিচারক হাবিব ওয়াহিদ । প্রায় দুই দশকের ক্যারিয়ারে সংগীতের অনেক বাঁক বদল হতে দেখেছেন গায়ক, সুরকার ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ। সব বুঝে শুনে আপাতত নিজের গান নিজেই প্রকাশ করার নীতিতে আছেন তিনি। তবে ব্যাটে-বলে মিলে গেলে সিনেমায়ও গান করে থাকেন।

আবারও সিনেমায় গান করেছেন হাবিব। তবে তার এবারের সিনেমার গানটি অন্যগুলোর চেয়ে আলাদা। প্রথমবারের মতো অন্যের সুরে প্লেব্যাক করেলেন তিনি! ‘অভিমানী রোদ্দুরে’ নামের গানটি থাকছে দীপংকর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’-এ। সিনেমাটির মুক্তির প্রচারণার অংশ হিসেবে গানটি উন্মুক্ত হচ্ছে রবিবার (১২ সেপ্টেম্বর) রাতে।

সংযুক্তা সাহার কথায় গানটির সুর-সংগীত করেছেন অম্লান এ চক্রবর্তী। এতে হাবিবের সহশিল্পী হিসেবে আছেন এই প্রজন্মের মেধাবী গায়িকা নন্দিতা।

অন্যের সুরে সিনেমায় প্রথম গাওয়া প্রসঙ্গে হাবিব বলেন, ‘অন্যের সুরে এটা আমার তৃতীয় গান। তবে সিনেমায় অন্যের সুরে এটাই প্রথম। গানটা গাওয়ার পেছনে তেমন কোনও পরিকল্পনা ছিলো না। আমি ট্র্যাকটা শুনতে চেয়েছি, বলেছি যদি আমার সঙ্গে কানেক্ট করে- গাইবো। এরপর গাইলাম।’

জনপ্রিয় এই গায়ক আরও যোগ করেন, ‘অনেক বছর ধরেই লক্ষ্য করছি, অন্য কম্পোজারদের ভেতরেও একটা আগ্রহ রয়েছে আমাকে দিয়ে গাওয়ানোর। সেই সূত্রে আমি নিজেও ভাবলাম, দেখি বিষয়টি কেমন হয়। শ্রোতারা শোনার পরই বলতে পারবেন কেমন গেয়েছি।’

উল্লেখ্য, ‘অপারেশন সুন্দরবন’ মুক্তি পাচ্ছে ২৩ সেপ্টেম্বর। এতে অভিনয় করেছেন রিয়াজ, নুসরাত ফারিয়া, সিয়াম, রোশান, মনোজ প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে র‌্যাব ওয়েলফেয়ার কো অপারেটিভ সোসাইটি।

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /শো/ডে/

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা