1. admin@betnanews24.com : Betna :
অবশেষে জনি ডেপ মামলায় জয় পেয়েছেন | বেতনা নিউজ ২৪
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৪৫ অপরাহ্ন

অবশেষে জনি ডেপ মামলায় জয় পেয়েছেন

আন্তর্জাতিক ডেস্ক,
  • প্রকাশিত : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৭৭ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক,

 

হলিউড অভিনেতা জনি ডেপ এবং তার সাবেক স্ত্রী-অভিনেত্রী অ্যাম্বার হার্ড এর ঝগড়া গিয়ে গড়িয়েছে আদালত পর্যন্ত। অবশেষে জনি ডেপ এই মামলায় জয় পেয়েছেন।

টানা ছ’সপ্তাহ ধরে ভার্জিনিয়ার আদালতে মানহানির মামলার শুনানি চলে। গার্হস্থ্য হিংসার শিকার ছিলেন অভিনেত্রী, এই অভিযোগ এনেছিলেন জনির বিরুদ্ধে। জনিও দমে যাওয়ার পাত্র নন, ৫০ লক্ষ আমেরিকান ডলার খরচ করে অ্যাম্বারের বিরুদ্ধে মানহানির মামলা ঠুকেছিলেন তিনিও।

এই মামলাসূত্রে ইতিমধ্যেই আরও নতুন তথ্য প্রকাশ্যে আসতে শুরু করেছে। ক্ষতিপূরণ হিসাবে প্রায় ১১৬ কোটি টাকা দিতে হত অ্যাম্বারকে। কিন্তু অভিনেত্রীর ঘনিষ্ঠরা জানিয়েছেন, অ্যাম্বার তার সব সম্পত্তি বিক্রি করে দিলেও এত টাকা দিতে পারবেন না।

ক্ষতিপূরণের টাকা দিতেই তিনি দেউলিয়া হয়ে যাবেন। এই টাকা জোগাড় করতে ক্যালিফোর্নিয়ার মরুভূমির মাঝে তার যে বাড়িটি ছিল, তা-ও বিক্রি করতে হয়েছে অভিনেত্রীকে। বিক্রির পরেও ৮.৩ মিলিয়ন ডলার  পেয়েছেন অ্যাম্বার। শুনানি চলাকালীনই তিনি জানিয়েছিলেন, তার কাছে এত টাকা নেই।

অভিনেত্রী আর কী ভাবে বাকি টাকা জোগাড় করবেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। হলিউডের পরিচালকরা নাকি অ্যাম্বারকে আর কাজ দিতে চাইছেন না। এই মামলায় তিনিই নাকি ‘খলনায়িকা’।

সংবাদসংস্থা সূত্রে খবর, ১৬ মিলিয়ন ডলার বা প্রায় ১২৭ কোটি টাকা দিতে চেয়েছিলেন জনি। কিন্তু অভিনেত্রী তার প্রস্তাবে রাজি হননি। কারও মতে, অভিনেত্রী যদি জনির প্রস্তাব মেনে নিতেন, তা হলে আজ প্রায় সাড়ে ১২৬ কোটি টাকার মালিক হতেন তিনি। এখন ক্ষতিপূরণ দিতে গিয়েই ঘরবাড়ি পর্যন্ত বিক্রি করতে হচ্ছে তাকে। অনেকের প্রশ্ন, এই সিদ্ধান্ত নিয়ে কি নির্বুদ্ধিতার পরিচয় দিলেন অ্যাম্বার?

 

 

 

বেতনা নিউজ ২৪ /আ/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা