1. admin@betnanews24.com : Betna :
অর্ধশতাধিক বিলাসবহুল বাস নামাবে বরিশালবাসী | বেতনা নিউজ ২৪
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:১৩ অপরাহ্ন

অর্ধশতাধিক বিলাসবহুল বাস নামাবে বরিশালবাসী

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ১১৩ বার পঠিত
বেতনা নিউজ ২৪
ছবি : সংগৃহীত

প্রকাশ : ১৩ জুন, ২০২২     ১৩:১৩

 

অনলাইন ডেস্ক,

আগামি ২৫ জুন। সেতুকে ঘিরে বরিশালসহ দক্ষিণাঞ্চলের মানুষের মধ্যে নতুন প্রাণের সঞ্চার হয়েছে। সেতু ঘিরে এখানকার কোটি মানুষের উচ্ছাসের শেষ নেই। পদ্মা সেতু মানেই পরিবহন, সেতু মানেই বাসে চড়ে ভ্রমন। তাই বরিশালের দীর্ঘদিনের ভগ্ন দশা পরিবহন খাতেও ডানা মেলেছে স্বপ্ন ছোঁয়ায়। এ স্বপ্নকে বাস্তবে রূপ দিতে বরিশাসহ গোটা দক্ষিণাঞ্চলে আসছে দেশের খ্যাতনামা পরিবহন কোম্পনীগুলোর বিলাসবহুল অর্ধশতাধিক বাস।

 

খোঁজ নিয়ে জানা গেছে, পদ্মা সেতুকে ঘিরে বরিশালসহ দক্ষিণাঞ্চলে চলাচলের জন্য হানিফ, শ্যামলী, গোল্ডেন লাইন, প্রচেষ্টা, রাজধানী এবং ইউনিক পরিবহন কোম্পানী তাদের বিলাসবহুল বাসগুলো প্রস্তুত করেছে। প্রতিটি কোম্পানী প্রাথমিকভাবে সর্বনিন্ম পাঁচটি থেকে শুরু করে ১২টি পর্যন্ত বাস যুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে। যারমধ্যে এসি এবং নন এসি উভয়ই রয়েছে।

হানিফ পরিবহনের বরিশাল শাখার ব্যবস্থাপক রানা তালুকদার বলেন, পদ্মা সেতুর উদ্বোধনকে ঘিরে নতুন করে জেগে উঠেছে ভগ্নদশায় থাকা বরিশালের পরিবহনখাত। সেতু উদ্বোধনের পর মাত্র তিন ঘন্টায় বরিশাল থেকে ঢাকায় পৌঁছানো সম্ভব হবে। তাই যাত্রীদের আধুনিক ও বিলাসী সেবা নিশ্চিত করতে আমাদের কোম্পানী বরিশালে কমপক্ষে নতুন ১০টি বাস যুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে। যারমধ্যে চারটি এসি এবং ছয়টি নন এসি।

শ্যামলী পরিবহনের জিএম আফজাল হোসেন বলেন, পদ্মা সেতুকে ঘিরে বরিশাল, পটুয়াখালী, কুয়াকাটা, মঠবাড়িয়া, পাথরঘাটা, বরগুনা পিরোজপুর রুটে তারা ১৫টি নতুন বাস যুক্ত করবেন। সবার সহযোগিতা ও অনুকূল পরিবেশ পেলে পরবর্তীতে এ সার্ভিস আরও বাড়ানো হবে ।

 

 

 

 

বেতনা নিউজ ২৪/অ/ডে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা