আগামীকাল মুক্তি পাচ্ছে লাল সিং চাড্ডা

শোবিজ ডেস্ক,

 

কাল মুক্তি পাচ্ছে সুপারস্টার আমির খান ও কারিনা কাপুর খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এখন ব্যস্ত সময় পার করছেন এ সিনেমার সঙ্গে সংশ্লিষ্টরা।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, অদ্বৈত চন্দন পরিচালিত ‘লাল সিং চাড্ডা’য় কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন আমির খান ও কারিনা কাপুর। ১১ আগস্ট মুক্তি প্রেক্ষাগৃহে পাচ্ছে সিনেমাটি।

 

পোর্টালটির দাবি, এ সিনেমার জন্য আমির খান পারিশ্রমিক নিচ্ছেন ৫০ কোটি রুপি। সিনেমার কেন্দ্রীয় চরিত্র তিনি।কারিনা কাপুর খান এ সিনেমায় মনপ্রীত কৌর চাড্ডার ভূমিকায় অবতীর্ণ হবেন। শোনা যাচ্ছে, তিনি এ সিনেমার জন্য ৮ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন।

এ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হচ্ছে দক্ষিণি তারকা নাগা চৈতন্যের। বালারাজুর ভূমিকায় দেখা যাবে তাঁকে। খবরে প্রকাশ, ৬ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন নাগা।

লালের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন মোনা সিং। ‘থ্রি ইডিয়টস’-এর পর আমির-কারিনার সঙ্গে ফের পর্দায় দেখা যাবে মোনাকে। খবরে প্রকাশ, এ ভূমিকার জন্য মোনা পারিশ্রমিক নিয়েছেন ২ কোটি রুপি।

অস্কারজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ ‘লাল সিং চাড্ডা’। এই সিনেমা মূলত এক ব্যক্তির চোখ দিয়ে একটা দেশের সমাজ-রাষ্ট্রব্যবস্থাকে দেখার কাহিনি। পুরোদস্তুর আমেরিকার সেই গল্পকে ভারতীয় প্রেক্ষাপটে তুলে ধরবেন পরিচালক অদ্বৈত চন্দন।

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /শো/ডে/

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version