1. admin@betnanews24.com : Betna :
আজ মাঠে নামছে সশস্ত্র বাহিনী | বেতনা নিউজ ২৪ জাতীয়
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

আজ মাঠে নামছে সশস্ত্র বাহিনী

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪
  • ১০৭ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ। সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে বেসামরিক প্রশাসনকে সহায়তা করতে মাঠে নেমেছে সশস্ত্র বাহিনী। আজ (বুধবার, ৩ জানুয়ারি) সকাল থেকেই মাঠে নেমেছেন সশস্ত্র বাহিনীর সদস্যরা।

 

এর আগে গতকাল মঙ্গলবার (২ জানুয়ারি) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) বুধবার থেকে সশস্ত্র বাহিনী নামানোর বিষয়টি নিশ্চিত করে।

আইএসপিআর জানায়, জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে স্থানীয় বেসামরিক প্রশাসনকে সহায়তা দিতে সংবিধানের ১২৬ অনুচ্ছেদ অনুসারে ‘ইন এইড টু দি সিভিল পাওয়ার’র আওতায় সশস্ত্র বাহিনী নিয়োজিত হয়েছে।

সেনাবাহিনী ভোটগ্রহণের আগে, ভোটগ্রহণের দিন ও ভোটগ্রহণের পরে শান্তি-শৃঙ্খলা নিয়ন্ত্রণ নিশ্চিত করার লক্ষ্যে দেশব্যাপী ৩ থেকে ১০ জানুয়ারি পর্যন্ত নির্বাচন কমিশন ও স্থানীয় বেসামরিক প্রশাসনকে সহায়তা দেবে বলেও জানানো হয়েছে।

নির্বাচনকালীন সশস্ত্র বাহিনীর সদস্যরা প্রতিটি জেলা, উপজেলা ও মেট্রোপলিটন এলাকার নোডাল পয়েন্ট ও অন্য সুবিধাজনক স্থানসমূহে অবস্থান করবেন।

 

 

 

বিভাগ : জাতীয় ।

 

 

বেতনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা