1. admin@betnanews24.com : Betna :
আবারো ভাইরাল ‘হাওয়া’ সিনেমার গান | বেতনা নিউজ ২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

আবারো ভাইরাল ‘হাওয়া’ সিনেমার গান

শোবিজ ডেস্ক,
  • প্রকাশিত : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১৩৯ বার পঠিত

শোবিজ ডেস্ক,

 

মুক্তির আগে থেকেই গানে গানে আলোচিত মেজবাউর রহমান সুমন পরিচালিত প্রথম সিনেমা ‘হাওয়া’ এখন প্রেক্ষাগৃহগুলোতে হাউজফুল যাচ্ছে। পাশাপাশি বিক্রি হচ্ছে অগ্রিম টিকিটও। উত্তাল সমুদ্রের বুকে ‘হাওয়া’ নির্মাণ মোটেই সহজ ছিল না। এই সিনেমা সংশ্লিষ্টদের অক্লান্ত পরিশ্রমের ফল ‘হাওয়া’। এবার সেই পালে আরও একটু হাওয়া দিলো তাদের প্রকাশিত নতুন একটি গান।

‘আটটা বাজে দেরি করিস না’ শিরোনামের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন বাসু দেব বসু বাউল। তবে গানটির কথা ও সুর সংগৃহীত। এর মিউজিক করেছেন ইমন চৌধুরী।

গানটি প্রসঙ্গে নির্মাতা মেজবাউর রহমান সুমন বলেন, “এই গানটি বাসুদেব দাস বাউলের গাওয়া। গানটি অনেক আগের। বাসুদেব দাস বাউল তার যৌবন বয়স থেকে গানটি গেয়ে আসছে। আমি শুনেছিলাম প্রায় পাঁচ ছয় বছর আগে। এই গানটি স্ক্রিপ্ট লেখার সময় আমাদের অনেক শোনা হয়েছে।

 

প্রসঙ্গত, প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আগেই জানানো হয়েছিল বাংলাদেশে মুক্তির পর ‘হাওয়া’ খুব শিগগিরই মুক্তি পাবে বিশ্বের অন্যান্য দেশের সিনেমা হলগুলোতে। সেই ঘোষণা অনুযায়ী, আগামী ১৩ আগস্ট ‘হাওয়া’ মুক্তি পাবে অস্ট্রেলিয়া। এ ছাড়া ২ সেপ্টেম্বর মুক্তি পাবে আমেরিকা ও কানাডায়। ইতোমধ্যে দেশের বাইরে এর প্রচারণাও শুরু হয়েছে।

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /শো/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা