1. admin@betnanews24.com : Betna :
আসন্ন দূর্গাপুজা নিয়ে কেউ গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী | বেতনা নিউজ ২৪
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:৫২ পূর্বাহ্ন

আসন্ন দূর্গাপুজা নিয়ে কেউ গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৪ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

আসন্ন দুর্গাপূজা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে মন্ত্রণালয়ে দূর্গাপুজা উদযাপন সংক্রান্ত আইনশৃঙ্খলা কমিটির বৈঠক শেষে একথা জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

আসাদুজ্জামান খান বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব প্রতিরোধে মনিটরিং ব্যবস্থা জোরদার করা হয়েছে। কেউ গুজব রটালে কঠোর ব্যবস্থা নেবে সরকার।

 

 

এ সময় তিনি সাংবাদিকদেরকে আরও জানান, আগামী ১ অক্টোবর থেকে সারাদেশে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। এবার সারাদেশে ৩২ হাজার ১৬৮টি মণ্ডপে দূর্গাপূজা হবে। যা গতবারের তুলনায় বেশি।

পূজামন্ডপের আইনশৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠু রাখার জন্য সবধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন, এবার প্রতিটি পূজামণ্ডপে সিসিটিভি ক্যামেরা স্থাপন করা বাধ্যতামূলক করা হবে। এমন জায়গায় পূজামণ্ডপ করা যাবে না, যেখানে গাড়ি প্রবেশ করতে পারে না।

এছাড়া প্রতিটি পূজামণ্ডপে নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকার যথাযথ ব্যবস্থা গ্রহণ করেছে। এছাড়া অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে স্থানীয় প্রশাসনের সঙ্গে যোগাযোগ করে সুষ্ঠু শৃঙ্খলা ব্যবস্থার উদ্যোগ নেয়া হবে বলে জানান আসাদুজ্জামান খান।

 

 

এ বছর ১ থেকে ৫ অক্টোবর পর্যন্ত পূজা উদযাপন হবে। ৩২ হাজার ১৬৮টি মণ্ডপে পূজা অনুষ্ঠিত হবে। পূজার সময় সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে আনসার সদস্যের পাশাপাশি ভ্রাম্যমাণ আদালত থাকবে।

বেতনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা