1. admin@betnanews24.com : Betna :
এক ফ্রেমে শাহরুখ-শ্রীদেবী কন্যা, অমিতাভের নাতি | বেতনা নিউজ ২৪
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:৩৯ অপরাহ্ন

এক ফ্রেমে শাহরুখ-শ্রীদেবী কন্যা, অমিতাভের নাতি

বেতনা নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : সোমবার, ১৬ মে, ২০২২
  • ৭৭ বার পঠিত
‘দ্য আর্চিজ’ ছবিতে এক ফ্রেমে দেখা যাবে তিন তারকাসন্তান অমিতাভের নাতি অগস্ত্য নন্দা, শাহরুখ কন্যা সুহানা খান এবং শ্রীদেবী কন্যা খুশি কপূর। সদ্য মুক্তি পেল তাঁদের পর্দার চরিত্রের প্রথম ঝলক।‘দ্য আর্চিজ’ মুক্তি পাবে নেটফ্লিক্সে।

এই ২০২২ এ ফিরে আসছে আর্চি। সঙ্গে ভেরোনিকা, বেটি, জাগহেড-রা সকলেই। সৌজন্যে বলিউডের এক ঝাঁক নতুন মুখ। মজাদার এক ভিডিয়োয় ছবির লুক প্রকাশ্যে আসার পর সাত জনকে দেখে কে বলবে তাঁরা ষাটের দশক থেকেই উঠে আসা নন!

ষাটের দশকের যে জনপ্রিয় কমিকসের হাত ধরে একের পর এক প্রজন্মের বড় হয়ে ওঠা, তাকেই পর্দায় জীবন্ত করে তুলতে চলছে টাইগার বেবি ফিল্মস। জোয়া আখতার পরিচালিত ছবিটির সহ প্রযোজনায় আর্চি কমিকস এবং গ্রাফিক ইন্ডিয়া। ‘দ্য আর্চিজ’ মুক্তি পাবে নেটফ্লিক্সে।

১৯৬০ সালের কাহিনি। তাতেই দিব্যি মানিয়ে গিয়েছেন শাহরুখ-তনয়া, অমিতাভ বচ্চনের নাতি ও শ্রীদেবী-বনি কপূরের কন্যা। সঙ্গে থাকছেন মিহির অহুজা, ডট, যুবরাজ মেন্দা এবং বেদং রায়না।

ছয় দশক আগে ফেলে আসা সময়ের স্বাদ-গন্ধ, এক গুচ্ছ মন ভরানো গান সব নিয়েই সদলবলে পর্দায় হাজির হবে আর্চি। ছবির গানে সুর দিয়েছেন অঙ্কুর তিওয়ারি এবং দ্য আইল্যান্ডারস।

‘দ্য আর্চিজ’ নিয়ে খুশি নেটফ্লিক্স কর্তৃপক্ষও। তাঁরা বলছেন, ‘কৈশোর, তারুণ্য, বন্ধুত্ব, প্রথম প্রেম থেকে প্রতিবাদী হয়ে ওঠা ছেলেবেলা পেরিয়ে বড় হয়ে ওঠার সব গল্পই ধরা থাকবে ছবিতে। প্রত্যেক প্রজন্মই খুঁজে পাবেন মনের মতো কিছু না কিছু।’

আর্চিজ কমিকস পড়ে যাদের বড় হওয়া, তাঁরা আপাতত তাই অধীর অপেক্ষায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা