1. admin@betnanews24.com : Betna :
এশিয়া কাপের আগে বাংলাদেশের নতুন কোচ - বেতনা নিউজ ২৪
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন

এশিয়া কাপের আগে বাংলাদেশের নতুন কোচ

খেলা ডেস্ক,
  • প্রকাশিত : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৫৮ বার পঠিত

খেলা ডেস্ক,

আসন্ন এশিয়া কাপের আগে টি-টোয়েন্টির দায়িত্ব থেকে অব্যহতি মিলবে বাংলাদেশের বর্তমান কোচ রাসেল ডমিঙ্গোর, তার জায়গা নেবেন বর্তমান ব্যাটিং কোচ জেমি সিডন্স; এমন একটা গুঞ্জন উঠেছে বাংলাদেশের ক্রিকেটাঙ্গনে। তবে সে গুঞ্জন সত্যি না হওয়ার সম্ভাবনাই বেশি। সাবেক ভারতীয় ক্রিকেটার ও একটা বড় সময় অস্ট্রেলিয়ার সহকারী কোচ হিসেবে কাজ করা শ্রীধরন শ্রীরামকে প্রধান কোচ হিসেবে আনছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

 

সম্প্রতি বিষয়টি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন এক বিসিবি পরিচালক। তিনি বলেছেন, ‘শ্রীরামকে বিশ্বকাপ পর্যন্ত কোচ হিসেবে বেছে নিয়েছি আমরা।’ তবে বাংলাদেশ দলের বর্তমান প্রধান কোচ ডমিঙ্গো অবশ্য পুরোপুরি দায়িত্ব হারাচ্ছেন না। সেই পরিচালক জানালেন, ‘টেস্ট দলকে নির্দেশনা দেওয়ার কাজটা আপাতত চালিয়ে যাবেন ডমিঙ্গো। নভেম্বরে ভারতের বিপক্ষে ম্যাচ আছে আমাদের।’ তবে তার ভবিষ্যৎ নিয়ে শিগগিরই তার সঙ্গে আলোচনায় বসবে বিসিবি।

টি-টোয়েন্টির দুই বড় আসরকে সামনে রেখে এমন বড় পরিবর্তনের একটা আভাস গতকালই দিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বিসিবির নতুন টি-টোয়েন্টি কোচ আনার ফলে ডমিঙ্গোর মনোযোগটা আপাতত সীমাবদ্ধ হয়ে পড়ল কেবল লাল বলেই।

শ্রীরাম এরপর মনোযোগ দেন কোচিংয়ে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কোচিং স্টাফ ছিলেন তিনি। এরপর ২০১৬ সাল থেকে ছয় বছর অস্ট্রেলিয়া জাতীয় দলের সহকারী কোচ হিসেবে কাজ করেছেন তিনি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /খে/ডে/

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা