ওমর সানী-মৌসুমী-জায়েদ খান ইস্যুতে মুখ খুললেন মৌসুমী

ফাইল ছবি

অনলাইন ডেস্ক,

ওমর সানী-মৌসুমী-জায়েদ খান ইস্যুতে কয়েক দিন ধরে বেশ উত্তাল সিনেমাপাড়া।এ বিষয়ে মুখ খুললেন মৌসুমী । জায়েদ খানের বিরুদ্ধে মৌসুমীকে বিরক্ত ও সংসার ভাঙার অভিযোগ আনেন ওমর সানী। তবে স্বামীর ওই অভিযোগের বিপক্ষে অবস্থান নিয়ে জায়েদকে ‘ভালো ছেলে’ আখ্যা দেন মৌসুমী। যদিও পরবর্তীতে তিনি ছেলে ফারদিনের মাধ্যমে জানিয়েছেন, ‘যা বলেছি রাগের মাথায়’।

 

 

 

তবে কি এই জনপ্রিয় তারকা দম্পতির সংসারে ভাঙনের সুর বাজছে? তারা কি আলাদা থাকছেন? নেটিজেনদের এমন কৌতুহলী ও অনুমাননির্ভর প্রশ্নের জবাব দেন চিত্রনায়ক ওমর সানী। পরবর্তীতে মৌসুমী-ওমর সানী তার পরিবার নিয়ে রাতে খাবার টেবিলে বসে ছবি ও ভিডিও আপলোড করেন। তখন ভক্তকূলের প্রশংসার জোয়ারে ভাসতে শুরু করে তারা।

 

 

 

ইতোমধ্যে সংসার নিয়ে চলমান এই দ্বন্দ্বের মধ্যেই ঢাকাই সিনেমার ‘প্রিয়দর্শিনী’খ্যাত চিত্রনায়িকা মৌসুমীর নতুন সিনেমার পোস্টার প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বেছে বেছে কাজ করলেও রুপালি জগতে এখনও তার উপস্থিতি রয়েছে।

 

 

 

 

 

 

দীর্ঘদিন পরে সুখবর দিলেন তিনি। মৌসুমী অভিনীত নতুন সিনেমা ‘ভাঙন’ মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটির নির্মাতা মির্জা সাখাওয়াৎ হোসেন ফেসবুকে পোস্টারটি প্রকাশ করে জানান, ২০২০-২১ অর্থবছরে সাধারণ শাখায় সরকারি অনুদান পেয়েছে ‘ভাঙন’।

 

 

 

পোস্টারে মৌসুমী ও ফজলুর রহমান বাবুকে দেখা গেছে। এতে দেখা যায় নায়িকার মাথায় একটি ঝুড়ি রয়েছে, আর বাবু বাঁশি বাজাচ্ছেন।

 

 

 

‘ভাঙন’ সিনেমায় মূলত রেলস্টেশনে জড়ো হওয়া কিছু প্রান্তিক ও ছিন্নমূল মানুষের কথা তুলে ধরা হবে। যেখানে হকার, পতিতা, বংশীবাদক, পকেটমারসহ নানা ইতিবাচক ও নেতিবাচক মানুষ রয়েছে। তাদের জীবনযাত্রা, বেঁচে থাকা ও প্রত্যাশার গল্প নিয়েই এই সিনেমা।

 

বেতনা নিউজ ২৪ অ/ডে

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version