1. admin@betnanews24.com : Betna :
কঠিন বিপর্যয়ে মুশফিক-লিটনের অর্ধশতক - বেতনা নিউজ ২৪
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৪০ পূর্বাহ্ন

কঠিন বিপর্যয়ে মুশফিক-লিটনের অর্ধশতক

বেতনা নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৪২ বার পঠিত
মুশফিকুর রহীম ও লিটন দাস

খেলা ডেস্ক

মিরপুর টেস্টে ব্যাটিং বিপর্যয়ের পরও মুশফিক-লিটন উভয়ের অর্ধশতক রানে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ। তাদের পার্টনারশিপের উপর ভর করে বড় লক্ষ্যের দিকে এগোচ্ছে বাংলাদেশ। এখন পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ দাঁড়িয়েছে ৪৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৭ রান। ক্রিজে মুশফিক আছেন ৫৪ রানে এবং লিটন করেছেন ৬৫।

টস জিতে ব‍্যাট করতে নেমে সাত ওভারের মধ‍্যে ২৪ রানে নেই বাংলাদেশের ৫ উইকেট! কাসুন রাজিথা ও আসিথা ফার্নান্দোর দারুণ বোলিংয়ের সামনে তখন কাঁপছে বাংলাদেশ। সেখান থেকে দলকে রক্ষা করেতে লড়াই করছেন মুশফিকুর রহিম ও লিটন দাস। এখন পর্যন্ত সংগ্রহ ৫ উইকেটে ৮৩ রান।

ঢাকা টেস্টে ৭ ওভার শেষে মাত্র ২৪ রানে ৫ উইকেট হারিয়ে কঠিন বিপদের মুখে বাংলাদেশ।
ব্যর্থতার বলয় থেকে যেনো কেন ভাবেই বের হতে পারছেন না অধিনায়ক মুমিনুল হক। আলগা শট খেলে বিদায় নিয়ে দলকে বিপদে ঠেলে দিলেন তিনি। আর আসিথা ফার্নান্দো ধরে ফললেন তার দ্বিতীয় শিকার।

ঢাকা টেস্ট ম্যাচের প্রথম ওভারের দ্বিতীয় বলেই বাংলাদেশের উইকেট পতন। কাসুন রাজিথার বলে বোল্ড হলেন মাহমুদুল হাসান জয়। শূন্য রানেই বিদায় নিলেন মাহমুদুল।
এর ঠিক পরের ওভারে ফার্নেন্দোর বলে ক্যাচ আউট হয়ে শূন্য রানে ফিরেছেন তামিম ইকবালও। এখন ক্রিজে আছেন শান্ত এবং মুমিনুল। ৩ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ১৫ রান।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন দাস, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, ইবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা