1. admin@betnanews24.com : Betna :
কুমিল্লা সিটি নির্বাচনে বিশৃঙ্খলা এড়াতে বিজিবি মোতায়েন - বেতনা নিউজ ২৪
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:১৬ অপরাহ্ন

কুমিল্লা সিটি নির্বাচনে বিশৃঙ্খলা এড়াতে বিজিবি মোতায়েন

বেতনা নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : সোমবার, ১৬ মে, ২০২২
  • ৭১ বার পঠিত
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে বিশৃঙ্খলা এড়াতে কুমিল্লা নগরীতে বিজিবি মোতায়েন করা হয়েছে। নির্বাচনে ভোট গ্রহণের একমাস আগে রবিবার থেকে এক প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট এই প্লাটুনের দায়িত্বে থাকবেন। যে কোন অপ্রীতিকর ঘটনা ঠেকাতে তারা কাজ করবেন। রবিবার এসব তথ্য জানিয়েছেন কুমিল্লা ১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ইসহাক।তিনি জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট আচরণবিধি দেখার জন্য ইতিমধ্যে মাঠে আছেন। ১৫ মে থেকে এক প্লাটুন বিজিবিকেও মাঠে থাকার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী জানান, ১৭ মে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ। ১৫ জুন নির্বাচন। কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ১০৫টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ করা হবে। যারা নিয়ম মানছেন না আমরা তাদের শোকজ করছি। মৌখিকভাবে সতর্ক করছি।

এদিকে সর্বশেষ পাওয়া তথ্য অনুসারে, নির্বাচনে ১৮৯ জন প্রার্থী তাদের নির্বাচনী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে ৫ জন মেয়র পদপ্রার্থী, ১৪৭ জন সাধারণ কাউন্সিলর পদপ্রার্থী এবং ৩৭ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী। এরমধ্যে ১২ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে একজন সম্ভাব্য মেয়র প্রার্থী, ৮ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী এবং ৩ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা