1. admin@betnanews24.com : Betna :
ক্ষোভ প্রকাশ করলেন শ্রীলেখা মিত্র | বেতনা নিউজ ২৪
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:৪২ অপরাহ্ন

ক্ষোভ প্রকাশ করলেন শ্রীলেখা মিত্র

শোবিজ ডেস্ক,
  • প্রকাশিত : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৬৫ বার পঠিত

শোবিজ ডেস্ক,

 

অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে সবাই ঠোঁটকাটা হিসেবেই চেনে। তিনি চরম স্পষ্টবাদী। বেশ অনেক দিন দিন হয়ে গেল অভিনেত্রীকে দেখা যায়নি পর্দায়। তা সে ছবি-সিরিজ হোক কিংবা ছোট পর্দা। ঝুলিতে একের পর এক পুরস্কার। তার পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘এবং ছাদ’-ও প্রশংসিত। 

এত স্বীকৃতির পরেও নতুন কোনও কাজে ডাকছেন না কোনও প্রযোজক। কেন? তা নিয়েই এ বার বিস্ফোরক শ্রীলেখা।

বুধবার সকালে ইন্ডাস্ট্রির এই আচরণ নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন শ্রীলেখা। তিনি সোজাসুজি বলেন, ‘পাব কী করে প্রযোজক? শ্রীলেখা মিত্র তো এত দিন সৎ পথে থেকেছে। অসৎ পথে থাকলে সম্মান পাওয়া যায়।

রাজনৈতিক মঞ্চ বা মিছিলে কোথাও তার দেখা মেলে না। শাসক দলের সঙ্গে তাল মিলিয়ে চলেন না বলেই কাজ নেই, দাবি অভিনেত্রীর। আপাতত স্বল্প দৈর্ঘ্যের ছবি তৈরির দিকেই মন দিয়েছেন শ্রীলেখা। তৈরি করছেন অ্যান্থোলজি। ‘এবং ছাদ’-এর পর তৈরি করবেন ‘এরপর বারান্দা’, ‘তারপর বেডরুম’, ‘অতঃপর বাথরুম’।

 

 

আরো পড়ুন….শ্রীলেখা সাবেক সামী…..

 

যে কোনও সামাজিক বিষয়ে নিজের মতামত জানাতে কখনও কুণ্ঠাবোধ করেন না শ্রীলেখা। তার জন্যও বহু কটাক্ষ শুনতে হয়েছে নানা সময়ে। নায়িকার পাল্টা দাবি, “আমাকে নিয়ে কে ‘ফ্যান্টাসাইজ’ করল, কে বৌদি বলল— এগুলোতে কিছু যায় আসে না। স্পষ্ট কথা বলি বলে পরোক্ষ ভাবে অনেক হুমকিও এসেছে। কাউকে ভয় করি না আমি।” সূত্র: আনন্দবাজার

 

বিনোদন

 

বেতনা নিউজ ২৪ শো/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা