1. admin@betnanews24.com : Betna :
গ্রাহকের টাকা নিয়ে উধাও ইন্সুরেন্স কোম্পানি | বেতনা নিউজ ২৪
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:০৪ অপরাহ্ন

গ্রাহকের টাকা নিয়ে উধাও ইন্সুরেন্স কোম্পানি

নিজস্ব প্রতিবেদক,
  • প্রকাশিত : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৮১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,

 

গ্রাহকের জমা অংকের দ্বিগুন দেওয়া হবে । এমন অভিনব লোভ দেখিয়ে গ্রাহক যোগাড় করে কথিত ইন্সুরেন্স কোম্পানি । দেওয়া হবে ঋণ।  ২৪ জন গ্রাহকের কাছ হাতিয়ে নেওয়া হয়েছে কয়েক লাখ টাকা। চাকরি দেওয়ার কথা বলে আরও ২২ জনের কাছ থেকে নেওয়া হয়েছে বিপুল অংকের টাকা। পরে রাতের আঁধারে অফিস গুটিয়ে পালিয়ে গিয়েছে ‘বেঙ্গল ইসলামী লাইফ ইন্সুরেন্স’ কোম্পানি নামে একটি ভুয়া এনজিও।

গ্রাহকদের কাছ থেকে ওই প্রতিষ্ঠানের নামে অন্তত ১০ লাখ হাতিয়ে নেওয়া হয়েছে বলে জানা গেছে। এ বিষয়ে প্রতারিত গ্রাহকদের পক্ষ থেকে হরিণাকুন্ডু ও কুষ্টিয়া মডেল থানায় পৃথক দুটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে কানিজ ফাতিনা নামে ভুক্তভোগী এক যুবতী উল্লেখ করেন, চাকরি দেওয়ার কথা বলে তাঁর কাছ ২৫হাজার টাকা নেওয়া হয়েছে। হরিণাকুন্ডু শহরের একতাঁরা মোড়ে ওই কোম্পানির অফিসে তিনি এক মাস চাকরি করেছেন। তিনিসহ আরও ২১ জন সেখানে কর্মরত ছিলেন। তাঁদের প্রত্যেকের কাছ থেকে মোট ৭ লাখ ১১হাজার টাকা নেওয়া হয়েছে। মাস শেষে বেতন না দিয়ে আমাদের সাথে নানা টালবাহানা করতে থাকে। পরে অফিস বন্ধ করে রাতের আঁধারে পালিয়ে যায়।

মিথুন হাসান নামে আরও এক যুবক বলেন, আমি ১০ বছর মেয়াদি ৫ লাখ টাকা অংকের একটি বিমা করেছিলাম। প্রথম বছরের কিস্তি হিসেবে ৫০ হাজার টাকা জমাও দিয়েছিলাম। মেয়াদ শেষে ১০ লাখ টাকা দেওয়ার প্রলোভন দেখানো হয়েছিল।

কানিজ ফাতেমা ও মিথুনের মতো একই অবস্থা ডলি খাতুন, লাদেনসহ প্রায় ৫০জন যুবক-যুবতীর। তাঁদের প্রত্যেকের কাছ থেকেই মোটা অংকের বেতনের কথা বলে চাকরি দেওয়া ও নানা প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নিয়েছে ওই কোম্পানির কথিত জেনারেল ম্যানেজার রাজু আহাম্মেদ।

 

এ বিষয়ে কথা বলতে কথিত ওই জেনারেল ম্যানেজার রাজু আহাম্মেদের মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেন নি।

 

 

 

বেতনা নিউজ ২৪ নি/প্র/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা