1. admin@betnanews24.com : Betna :
ছাত্র বিয়ে করলো শিক্ষিকাকে | বেতনা নিউজ ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন

ছাত্র বিয়ে করলো শিক্ষিকাকে

অনলাউন ডেস্ক,
  • প্রকাশিত : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১৬৯ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

সাম্প্রতি নাটোরের গুরুদাসপুরের মামুন (২২) ও খাইরুন নাহার (৪০) বিয়ে করে নতুন দৃষ্টান্ত স্থাপন করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ছয় মাস প্রেমের সম্পর্কের পর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা।

জানা যায়, দু’জনের বাড়ি নাটোরের গুরুদাসপুর উপজেলায়। উপজেলার খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক খাইরুন নাহার। প্রথমে বিয়ে করেছিলেন রাজশাহীর বাঘা উপজেলায়।পারিবারিক কলহে সংসার বেশিদিন টেকেনি।

এক পর্যায়ে ফেসবুকে পরিচয় হয় ২২ বছরের যুবক মামুনের সঙ্গে। মামুনের বাড়ি একই উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পাটপাড়া গ্রামে। নাটোর এন এস সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র তিনি।

ফেসবুক মেসেঞ্জারে   ২০২১ সালের ২৪ জুন তাদের প্রথম পরিচয়। তারপর ২০২১ সালের ১২ ডিসেম্বর তারা দুজন বিবাহবন্ধনে আবদ্ধ হন। ছয় মাস আগে বিয়ে করলেও সেটি আত্মগোপনেই ছিল। সপ্তাহখানেক আগে বিয়ের খবরটি ছড়িয়ে পড়ে।

শিক্ষিকা খাইরুন নাহার জানান, প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি।  আত্মহত্যা করারও সিদ্ধান্ত নেন তিনি। ঠিক সেই সময় ফেসবুকে পরিচয় হয় মামুনের সঙ্গে। মামুন তার খারাপ সময় পাশে থেকে উৎসাহ দিয়েছেন এবং নতুন করে বেঁচে থাকার স্বপ্ন দেখান।

তবে এই বিয়ে মামুনের পরিবার মেনে নিলেও তার পরিবার মেনে নেয়নি। তিনি আজীবন মামুনের সঙ্গে সংসার করে যেতে চান।

মামুন বলেন, মন্তব্য কখনো গন্তব্য ঠেকাতে পারে না। কে কি বললো, সেগুলো মাথায় না নিয়ে নিজেদের মতো সংসার গুছিয়ে নিয়ে জীবন শুরু করেছেন তিনি। সবার কাছে দোয়া চেয়েছেন মামুন।

 

 

 

বেতনা নিউজ ২৪ /অ/ডে/

One response to “ছাত্র বিয়ে করলো শিক্ষিকাকে”

  1. […] মায়ের জন্য পাত্র খুঁজছে ছেলে ছাত্র বিয়ে করলো শিক্ষিকাকে ৫ম ইসলামিক সালিডারিট গেমস-২০২২ এ […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা