1. admin@betnanews24.com : Betna :
ছুরিকাঘাতে যুবক খুন, গ্রেফতার ২ | বেতনা নিউজ ২৪
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৭ অপরাহ্ন

ছুরিকাঘাতে যুবক খুন, গ্রেফতার ২

বেতনা নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ১০৩ বার পঠিত

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় অটোরিকশায় ওঠা নিয়ে ছুরিকাঘাতে মো. সোহান মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। রবিবার সন্ধ্যায় উপজেলার গাবতলী এলাকায় এই ঘটনা ঘটে। এদিকে সোমবার মামলা দায়ের পর দুইজনকে গ্রেফতার করেছে দেওয়ানগঞ্জ থানা পুলিশ।

নিহত সোহান মিয়া (২২) দেওয়ানগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের চরভবসুর পূর্বপাড়া এলাকার সামিউল হকের ছেলে। সে ময়মনসিংহ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) মেকানিক পদে কর্মরত ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দুপুরে অটোরিকশায় ওঠা নিয়ে চালক ফকির আলীর সঙ্গে ইল্লাল সর্দারের বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে ফকির আলীকে চর-থাপ্পর মারে ইল্লাল সর্দার। বিষয়টি তিনি নিকট আত্মীয় সোহান মিয়ার পরিবারকে জানালে তারা ইল্লালের বাড়িতে যান এবং তাকে বাড়িতে না পেয়ে চলে আসেন। ওইদিন বিকালে সোহান মিয়া গাবতলী এলাকায় ঘুরতে গেলে ইল্লালসহ আরও কয়েকজন তাকে এলোপাতাড়ি কিল ঘুষি মারেন। এক পর্যায়ে ইল্লাল সঙ্গে থাকা ছুরি দিয়ে সোহান মিয়ার বুকে আঘাত করে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা সোহানকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এদিকে সোহান হত্যার প্রতিবাদে দেওয়ানগঞ্জে মানববন্ধন করে স্থানীয় এলাকাবাসী এবং এ ঘটনায় সোমবার নিহতের বাবা সামিউল হক বাদী হয়ে দেওয়ানগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা দায়ের পর পুলিশ প্রধান আসামী ইল্লাল সর্দারের মা তারা ভানু এবং রাশেদ নামে দুইজনকে গ্রেফতার করেছে।

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মহব্বত কবীর জানান, এই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে এবং সেই মামলায় অভিযুক্ত দুইজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও প্রধান আসামী ইল্লালকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা