1. admin@betnanews24.com : Betna :
জনপ্রিয় ব্যান্ড ‘চিরকুট’ -এর সদস্যরা পার হলো পদ্মাসেতু | বেতনা নিউজ ২৪
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

জনপ্রিয় ব্যান্ড ‘চিরকুট’ -এর সদস্যরা পার হলো পদ্মাসেতু

নিজস্ব প্রতিবেদক,
  • প্রকাশিত : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ২১২ বার পঠিত

অনেক অপেক্ষার পর খুলে গেছে স্বপ্নের পদ্মা সেতু। শনিবার (২৫ জুন) আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে দেশের ইতিহাসে সবচেয়ে বড় এই প্রকল্প। এদিন দুপুরে মাওয়া প্রান্তে টোল পরিশোধ শেষে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করেন।

রোববার (২৬ জুন) ভোর থেকে জনসাধারণের জন্য খুলে দেওয়া হয়েছে পদ্মা সেতু। তাই ভোর থেকেই মানুষ ও যানবাহনের ঢল নেমেছে সেতু অঞ্চলে। কেউ প্রয়োজনে কেউ আবার শুধু সেতু দেখার সাধে পাড়ি দিচ্ছেন পদ্মা।

পদ্মা সেতু খুলে দেওয়ার প্রথম প্রহরে যাত্রী হয়েছেন জনপ্রিয় ব্যান্ড ‘চিরকুট’-এর সদস্যরা। প্রথম ঘণ্টায় টোল দিয়ে সেতু পাড়ি দিয়েছেন তারা। আবেগ ধরে রাখতে না পেরে সেতুর উপর দাঁড়িয়ে তারা ছবি তুলেছেন, সেটা আবার শেয়ারও করেছেন ফেসবুকে।

 

শনিবার (২৫ জুন) ‘চিরকুট’-এর কনসার্ট ছিল খুলনায়। এর আগেরদিন তারা খুলনায় গিয়েছিলেন। কনসার্ট শেষ করে আজ রোববার সকালে ফিরেছেন ঢাকায়। যাওয়ার সময় ফেরিতে করে গিয়েছিলেন বটে। তবে ফিরলেন স্বপ্নের পদ্মা সেতুর ওপর দিয়ে।

 

সুমির সঙ্গে এই যাত্রায় ছিলেন ‘চিরকুট’-এর অন্য সদস্যরাও। তারা হলেন- পাভেল আরিন (ড্রামস), ইমন চৌধুরী (লিড গিটার), জাহিদ নিরব (কি-বোর্ড) ও নেওয়াজ (বেজ গিটার)।

ব্যান্ডটির পক্ষ থেকে জানানো হয়েছে, খুলনা থেকে ঢাকায় আসতে তাদের মোট সময় লেগেছে মাত্র ৪ ঘণ্টা। টোলের জন্য গাড়ির দীর্ঘ সারি ছিল। তা না হলে আরও কম সময়েই তারা আসতে পারতেন।

 

 

 

বেতনা নিউজ ২৪ /নি/প্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা