1. admin@betnanews24.com : Betna :
জামায়াত সম্পর্কে কিছু মন্তব্য করবে না বিএনপি - বেতনা নিউজ ২৪
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:২৪ অপরাহ্ন

জামায়াত সম্পর্কে কিছু মন্তব্য করবে না বিএনপি

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৬৮ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরিক জামায়াতে ইসলামী সম্পর্কে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কিছু বলতে চান না বলে সাংবাদিকদের জানিয়েছেন।

সোমবার (২৯ আগস্ট) নয়া পল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

 

 

মির্জা ফখরুল বলেন, জ্বালানি তেলের দামসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে গত ২২ আগস্ট থেকে বিএনপির চলা কর্মসূচির সময় বৃদ্ধি করা হয়েছে। কর্মসূচিতে আমরা অভূতপূর্ব সাড়া পেয়েছি। যে সব জেলা, উপজেলা, ইউনিয়ন, মহল্লায় কর্মসূচি পালন করা সম্ভব হয়নি, সেই সকল স্থানে চলমান কর্মসূচি আগামী ১০ সেপ্টেম্বর পর্যন্ত অব্যাহত থাকবে।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগের বডি স্ট্রাকচার হচ্ছে সন্ত্রাসী কার্যকলাপ। দলটি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে বল প্রয়োগের মাধ্যমে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। বিএনপির চলমান আন্দোলন কর্মসূচিতে সরকার ভীত হয়ে দমন পীড়নের মাত্রা বাড়িয়ে দিয়েছে। অথচ অবৈধ সরকারপ্রধান কয়েকদিন আগে বলেছিল বিএনপির কোনো কর্মসূচিতে আর বাধা দেওয়া হবে না। এর মানে হচ্ছে মুখে এক কথা বলবে আর কাজ করবে আরেকটি। এটাই তাদের আসল চরিত্র।

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট শরিক জামায়াতে ইসলামী সম্পর্কে সাংবাদিকরা জানতে চাইলে বিএনপি মহাসচিব বলেন, আপনারা বলতে পারেন, জিজ্ঞাসা করতে পারেন। কিন্তু এ ব্যাপারে আমি উত্তর দেব না। জিজ্ঞাসা করাটা আপনাদের যেমন গণতান্ত্রিক অধিকার ঠিক তেমনিভাবে উত্তর না দেওয়াটাও আমার গণতান্ত্রিক অধিকার। আপনারা গণতান্ত্রিকভাবে যা খুশি বলতে পারেন, লিখে দেন ‘নো প্রবলেম’।

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা