1. admin@betnanews24.com : Betna :
টাঙ্গাইলে কলেজ অধ্যক্ষ হত্যা মামলা : দুই জনের মৃত্যুদন্ড - বেতনা নিউজ ২৪
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন

টাঙ্গাইলে কলেজ অধ্যক্ষ হত্যা মামলা : দুই জনের মৃত্যুদন্ড

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২১ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

টাঙ্গাইলের সখীপুরে অধ্যক্ষ জামাল হোসেন ঠান্ডু হত্যা মামলায় দুই জনের মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। গতকাল বুধবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে টাঙ্গাইলের স্পেশাল জজ আদালতের বিচারক বেগম শাহানা হক সিদ্দিকা এ রায় দেন। এ হত্যা মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় তিনজনকে খালাস দিয়েছেন আদালত।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সখীপুর উপজেলার ফুলবাগ গোবরচাকা গ্রামের মৃত হাসান আলীর ছেলে মিনহাজুর রহমান মিন্টু ও একই গ্রামের সুর্যদ আলীর ছেলে আব্দুল মালেক শুকুর। খালাসপ্রাপ্তরা হলেন, শমশের আলী, মোহাম্মদ মাসুদ এবং মোহাম্মদ নান্নু মিয়া। এদিকে, এই রায়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন বাদী পক্ষ। দ্রুত রায় কার্যকরের দাবি তাদের।

 

 

রাষ্ট্রের পক্ষের আইনজীবী মোহাম্মদ মহসিন সিকদার জানান, ২০১১ সালের ২০ অক্টোবর দুপুরে অধ্যক্ষ জামাল হোসেন ঠান্ডু সখীপুরের পলাশতলী মহাবিদ্যালয় থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়৷ তিনি বৈল্লারপুর এলাকায় পৌঁছালে পূর্বশত্রুতার জেরে মিনহাজুর রহমান মিন্টুর নেতৃত্বে জামাল হোসেনকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ওই দিন জামাল হোসেনের স্ত্রী পারভীন বেগম বাদী হয়ে সখীপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।

২০১২ সালের ২৬ ডিসেম্বর জেলা গোয়েন্দা পুলিশের এসআই আইয়ুব আলী পাঁচজনের নামে আদালতে অভিযোগপত্র জমা দেন। বিচারক সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আজ বুধবার দুজনকে মৃত্যুদণ্ড ও অভিযোগ প্রমাণিত না হওয়ায় ৩ জনকে বেকসুর খালাস দেন। রায় ঘোষণার সময় মিন্টু আদালতে উপস্থিত থাকলেও শুকুর পলাতক রয়েছেন।

 

বিভাগ : সারাদেশ

 

বেতনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা