1. admin@betnanews24.com : Betna :
টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত অধিনায়ক সাকিব - বেতনা নিউজ ২৪
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন

টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত অধিনায়ক সাকিব

খেলা ডেস্ক,
  • প্রকাশিত : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৬৬ বার পঠিত

খেলা ডেস্ক,

 

এশিয়া কাপের দল ঘোষণার নির্ধারিত সময় ছিল ৮ আগস্ট। তবে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) কাছ থেকে সময় চেয়ে নিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অবশেষে নির্ধারিত সময়ের পাঁচ দিন পর ১৭ জনের এশিয়া কাপের দল ঘোষণা করল বিসিবি। এর আগে সাকিব আল হাসানকে অধিনায়ক ঘোষণা করা হয়।

 

 

বিসিবির ক্রিকেট অপারেশনসের চেয়ারম্যান জালাল ইউনুস জানান, সাকিবের কাঁধেই উঠছে কুড়ি ওভারের ফরম্যাটের দায়িত্ব। তবে পূর্ণ মেয়াদে নয়, আসন্ন এশিয়া কাপ, নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং বিশ্বকাপের জন্য অধিনায়ক করা হয়েছে সাকিবকে।

সম্প্রতি ঘটে যাওয়া ঘটনায় সাকিবের প্রতি আস্থা সংকটে ভুগছে বিসিবি। বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি করে বিপাকে পড়ে যান বিশ্বসেরা অলরাউন্ডার। চুক্তি বাতিল করলেও এখনো রয়েছে কিছুটা আস্থা সংকট, বিসিবি সভাপতি সাকিবকে করা নজরদারিতে রাখার কথাও বলেছেন। এর মধ্যেই মাহমুদউল্লাহ রিয়াদকে বাদ দিয়ে অধিনায়ক করা হলো সাকিবকেই। নেতৃত্ব হারালেও এশিয়া কাপের দলে আছেন মাহমুদউল্লাহ রিয়াদ!

সাকিবের সঙ্গে পাপনের এই বৈঠকে উপস্থিত ছিলেন দুই পরিচালক খালেদ মাহমুদ সুজন ও জালাল ইউনুস। সঙ্গে ছিলেন দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমন। বিকেল ৪টার পর শুরু হয় এই বৈঠক।

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /খে/ডে/

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা