1. admin@betnanews24.com : Betna :
ট্রাক চাপায় মাইক্রোবাসের বডিতে আটকে কাতরাতে কাতরাতে প্রাণ গেল যুবকের | বেতনা নিউজ ২৪
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:৩১ পূর্বাহ্ন

ট্রাক চাপায় মাইক্রোবাসের বডিতে আটকে কাতরাতে কাতরাতে প্রাণ গেল যুবকের

বেতনা নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৮২ বার পঠিত

ট্রাক চাপায় মাইক্রোবাসের বডিতে আটকে কাতরাতে কাতরাতে প্রাণ গেল যুবকের

দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও ট্রাক

নাটোরের বড়াইগ্রামে বালু ভর্তি ট্রাকের সাথে যাত্রীবাহী  মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের উপজেলার নগর কয়েনবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মাইক্রোবাসের চালক মনিরুজ্জামান (৩৫) ও যাত্রী আল-মাহবুব (৪৩)। আহতদের বনপাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক ফিরোজ হোসেন জানান, নোয়াহ মাইক্রোবাসটি চুয়াডাঙ্গা থেকে রাজশাহী পাসপোর্ট অফিসের উদ্দেশ্যে যাচ্ছিল।  এ সময় বিপরীত দিক থেকে বালু বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাকটি উল্টে যায় ও মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়। মাইক্রোবাসের বডির চাপায় আটকে যায় যাত্রী আল মাহবুব। জীবিত অবস্থায় বাঁচার জন্য প্রায় ঘন্টাখানেক আকুতি করলেও ফায়ার সার্ভিসের কর্মীরা গাড়ি কেটে বের করার আগেই অতিরিক্ত রক্তক্ষরণে সেখানেই তার মৃত্যু হয়। নিহত চালক মনিরুজ্জামান চুয়াডাঙ্গা জেলা সদরের তালতলা পশুরহাট এলাকার আছির উদ্দিনের ছেলে ও আল-মাহবুব একই উপজেলার গহরপাড়া গ্রামের মৃত আদম আলীর ছেলে। আহতরা সকলেই মাইক্রোবাসের যাত্রী ও বাড়ি ওই একই এলাকায়। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছেন। রিপোর্টা লেখা পর্যন্ত এ ব্যাপারে থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা