1. admin@betnanews24.com : Betna :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে চাকরি - বেতনা নিউজ ২৪
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:১২ অপরাহ্ন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে চাকরি

চাকরি ডেস্ক,
  • প্রকাশিত : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৫৯ বার পঠিত

চাকরি ডেস্ক,

সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়  ‘এস্টেট অফিস’ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ।

 

বিশ্ববিদ্যালয়ের নাম : ঢাকা বিশ্ববিদ্যালয়।

দফতরের নাম : এস্টেট অফিস।

পদের নাম : সিকিউরিটি অফিসার।

পদের সংখ্যা : একটি, শূণ্য পদ।

বেতন ও ভাতা : জাতীয় বেতন স্কেলের নবম গ্রেডে ২২ হাজার টাকা থেকে ৫৩ হাজার ৬০ টাকার মধ্যে বেতন দেওয়া হবে। এছাড়াও এই পদের বিপরীতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল সুযোগ ও সুবিধাগুলো প্রদান করা হবে।

আবেদন করতে হবে :  বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস থেকে নির্ধারিত ফরমের মাধ্যমে। ৫০ টাকার বিনিময়ের আবেদনপত্র সংগ্রহ করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা : এসএসসি ও এইচএসসি বা সমমানের পরীক্ষায় অন্তত দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে ৫.০০’র মধ্যে ৩.৫ এবং অনার্স ও মাস্টার্সের হিসেবে ৪.০০ সিজিপিএর মধ্যে ৩.০০ পেতে হবে। মাস্টার্স ডিগ্রিধারী হতে হবে। শিক্ষাজীবনের কোনো পযায়ে তৃতীয়  বিভাগ গ্রহণযোগ্য নয়।

অভিজ্ঞতা : প্রশাসনিক বা নিরাপত্তা বিভাগের  সংশ্লিষ্ট কাজে অন্তত পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

কম্পিউটার প্রশিক্ষণ : অন্তত ছয় মাসের কম্পিউটারের প্রশিক্ষণ থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।

অভ্যন্তরীণ প্রার্থী : ঢাকা বিশ্ববিদ্যালয়ের যোগ্য  প্রার্থীর ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা, কর্ম অভিজ্ঞতা, কম্পিউটার প্রশিক্ষণসহ গোপনীয় প্রতিবেদন সন্তোষজনক হলে অগ্রাধিকার দেওয়া হবে ।

উল্লেখ্য : চাকরিরত প্রার্থীকে  যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

বয়স : অনুর্ধ্ব ৩০।

আবেদন যেভাবে : একটি পূর্ণ আবেদন ফরম পূরণ করতে হবে ইংরেজিতে। সেখানে সকল শিক্ষাগত, কর্ম, প্রশিক্ষণ যোগ্যতা উল্লেখ করতে হবে। সব শিক্ষা, কর্ম ও প্রশিক্ষণের সত্যায়িত সার্টিফিকেট আবেদনের সঙ্গে সত্যায়িত আকারে জমা দিতে হবে। আবেদনে নারী প্রার্থী হলে স্বামী/ পিতার নাম উল্লেখ করতে হবে। সত্যায়িত রঙিন ছবি যুক্ত করতে হবে। এভাবে মোট আটটি পূর্ণ সেট তৈরি করতে হবে। আবেদনের কোথাও কোনো ভুল বা মিথ্যা তথ্য দেওয়া যাবে না। প্রমাণিত হলে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আবেদনের নিয়ম : ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মহোদয়ের অনুকূলে বিশ্ববিদ্যালয়ে শাখা আছে এমন ব্যাংকের শাখা থেকে বা সরাসরি ৭শ ৫০ টাকার অফেরৎযোগ্য ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার করতে হবে। আসল কপি আবেদন পত্রের পূর্ণ সেটের  সাথে  সংযুক্ত করতে হবে।

আবেদন পৌঁছাবেন : ফেরৎ খামে রেজিস্ট্রার অফিসে ২০৩ নম্বর রুমে। খামের ওপর নিজের নাম, পদ, মোবাইল, মেইল ও যোগাযোগের ঠিকানা দিতে হবে।  আবেদন সরাসরি জমা দিতে পারবেন।

 

আবেদনের শেষ তারিখ : ১১ সেপ্টেম্বর, ২০২২ অফিস চলাকালীন সময়ের মধ্যে করতে হবে।

 

 

বেতনা নিউজ ২৪ /চা/ডে/

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা