দেশের অগ্রযাত্রা রোধে চক্রান্ত চলছে: মুক্তিযুদ্ধ মন্ত্রী

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের এ অগ্রযাত্রা রোধ করার জন্য চক্রান্ত চলছে। পাশপাশি গণতান্ত্রিক ধারা ব্যাহত করারও পাঁয়তারা চলছে। বিগত দিনে বিএনপি দেশে দুঃশাসন কায়েম করেছিল। তারা চক্রান্ত করার পাশাপাশি খুন-খারাপি করে আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করার মাধ্যমে চিরদিন ক্ষমতায় থাকতে চেয়েছিল। কিন্তু বাংলার জনগণ তা মেনে নেয়নি।

তিনি বলেন, তাদের শুধু বিচার নয়, তাদের রাজনৈতিক কবর রচনা করতে হবে। শহীদ আহসান উল্লাহ মাস্টার তার জীবদ্দশায় সৎপথে থেকে রাজনীতি করেছেন। তিনি মাটি ও মানুষের নেতা হিসেবে আমাদের সামনে দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার রাজনীতি ছিল আর্দশের রাজনীতি।

মন্ত্রী সোমবার বিকালে স্বাধীনতার পদকপ্রাপ্ত (মরণোত্তর) ভাওয়াল বীর, বীর মুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শহীদ আহসান উল্লাহ মাস্টারের ছেলে জাহিদ আহসান রাসেল এমপি। শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে গাজীপুর সিটি করপোরেশন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ। বক্তব্য রাখেন গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) এ এস এম সফিউল আজম, গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের তত্ত্বাবধয়াক প্রকৌশলী মজিবুর রহমান কাজল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version