1. admin@betnanews24.com : Betna :
ধর্ষণে অভিযুক্ত ম্যানসেস্টার ফুটবলার মেন্ডি | বেতনা নিউজ ২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন

ধর্ষণে অভিযুক্ত ম্যানসেস্টার ফুটবলার মেন্ডি

আন্তর্জাতিক ডেস্ক,
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৮০ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক,

 

২৮ বছর বয়সী ম্যানচেস্টার সিটির ফুটবলার বেনজামিন মেন্ডির   বিরুদ্ধে ৮টি ধর্ষণ, একটি ধর্ষণের চেষ্টা এবং একটি যৌন নির্যাতনের অভিযোগ রয়েছে। ধর্ষণের শিকার কয়েকজন নারী অভিযোগ করেছেন যে, তাদের মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়েছিল, অন্যরা বলেছেন তারা তালাবদ্ধ ঘরে হামলার শিকার হয়েছেন।

২০১৮ সালের অক্টোবর থেকে ২০২১ সালের আগস্ট মাসের মধ্যে ঘটনাগুলো ঘটেছে। বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

আদালতকে জানানো হয়, বেনজামিন মেন্ডি একই রাতে তিন নারীকে ধর্ষণ করেছেন। মেন্ডি তার প্রাসাদে একটি পুল পার্টির আয়োজন করেন এবং ম্যানচেস্টারের চায়না হোয়াইট নাইটক্লাবে ভ্রমণের পরে একই রাতে তিনজন নারীকে ধর্ষণ করেন।

আদালত শুনেছেন যে, ধর্ষণের শিকার নারীদের একজন তখন মদ্যপ ছিলেন। তিনি সুইমিং পুলের ঘটনা মনে রেখেছেন। তিনি আদালতের কাছে ধর্ষণের ঘটনার বর্ণনা দিয়েছেন।

২০১৭ সালে মোনাকো থেকে ম্যান সিটিতে যোগ দেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী দলের সদস্য মেন্ডি। ৬ কোটি ইউরো মূল্যের মেন্ডি তখন বিশ্বের সবচেয়ে দামি ডিফেন্ডার ছিলেন। ক্লাবে যোগ দেওয়ার পর চার বছরে ৭৫টি ম্যাচ খেলেছেন এই ফরাসি তারকা। জিতেছেন ৩টি প্রিমিয়ার লিগ শিরোপা।

এর আগে ২০২১ সালের আগস্ট মাসে গ্রেপ্তার হন তিনি। তাকে প্রথমে রাখা হয় লিভারপুলের একটি জেলে। সেখান থেকে পরে ম্যানচেস্টারে নিয়ে আসা হয়। তখন তাকে বরখাস্ত করে স্কাই ব্লুজ। পরে শর্তসাপেক্ষে তিনি জামিন পান। পাসপোর্ট জমা রাখতে হয়েছে আদালতে।

 

 

 

বেতনা নিউজ ২৪ /আ/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা