পদ্মাসেতু দুর্ঘটনা : নিহত ২

নিজস্ব প্রতিবেদক,

পদ্মা সেতু দিয়ে যান চলাচলের প্রথম দিনই মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন দুই জন। নিহতরা হলেন-আলমগীর (২৫) ও ফজলু (২৪)। দুজনেরই বাড়ি দোহার থানা এলাকায় বলে জানা গেছে।

রোববার (২৬ জুন) রাতে সেতুর ২৭ ও ২৮ নম্বর পিলারের মাঝখানে এই দুর্ঘটনা ঘটে। সেতুর ওপর যানবাহনের গতিসীমা ৬০ কিলোমিটার হলেও তা ভঙ্গ করে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন তারা। ভিডিওতে এক পর্যায়ে মোটরসাইকেলটির গতি ৯০, ৯৫, ১০০ থেকে ১০৫ পর্যন্ত উঠতে দেখা যায়। কিছুক্ষণ পর সেই গতি ৭০-এ নেমে আসে। এরপরই হঠাৎ মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ডান পাশের একটি ট্রাকের সামনে পড়ে যায়। এতে গুরুতর আহত হন চালক ও আরোহী। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে রাত ১০টা ৩৫ মিনিটে দায়িত্বরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

 

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া গণমাধ্যমকে জানান, ওই দুই যুবককে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

 

উদ্বোধনের একদিনের মাথাতে রোববার ভোর থেকে যান চলাচলের শুরু হলে স্বপ্নের পদ্মা সেতুতে এই প্রথম দুর্ঘটনা ঘটলো।

এদিকে রোববার রাতে তথ্য অধিদপ্তরের এক বিবরণীতে জানা যায়, সোমবার (২৭ জুন) ভোর থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা দিয়েছে সেতু বিভাগ।

 

 

 

বেতনা নিউজ ২৪/নি/প্র

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version