1. admin@betnanews24.com : Betna :
পদ ব্যবহার করে বক্তব্য দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী : রিজভী - বেতনা নিউজ ২৪
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:২৩ পূর্বাহ্ন

পদ ব্যবহার করে বক্তব্য দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী : রিজভী

অনলাউন ডেস্ক,
  • প্রকাশিত : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৫২ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

রোববার (২১ আগস্ট ) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, পররাষ্ট্রমন্ত্রী তার বক্তব্য ব্যক্তিগতভাবে দেননি। তিনি পররাষ্ট্রমন্ত্রীর পদটি ব্যবহার করেই বক্তব্য দিয়েছেন।

 

রিজভী বলেন, এখন আওয়ামী লীগের নেতা ও মন্ত্রীরা বলছেন পররাষ্ট্রমন্ত্রী আওয়ামী লীগের কেউ না। কিন্তু তিনি সিলেট মহানগর থেকে এমপি হয়েছেন কোন দলের টিকিটে? ওবায়দুল কাদের অনুমোদিত সিলেট মহানগর আওয়ামী লীগের ১ নম্বর সদস্য হলো এ কে আব্দুল মোমেন।

বিএনপির এই মুখপাত্র বলেন, একটা বিষয় স্পষ্ট যে সরকারের পায়ের তলায় মাটি নেই। ক্ষমতায় টিকে থাকতে তারা বিদেশি শক্তির হস্তক্ষেপের জন্য অনুরোধ করছে।

তিনি বলেন, লাখ লাখ কোটি টাকা পাচার হয়ে যাচ্ছে, আর্থিক সংকটে বিদেশের ঋণ পেতে সবার দ্বারে-দ্বারে ঘুরছেন অর্থমন্ত্রী, ঠিক সে সময়ে এইতো কয়দিন আগে এই মোমেন সাহেব বলেছিলো, দেশের মানুষ তুলনামূলক বেহেশতে আছে। জনগণের প্রতি তাদের ভ্রুক্ষেপ নেই। তারা বিনা ভোটে ক্ষমতায় থাকার তদবির নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। এটাই বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীর কাজ।

রুহুল কবির রিজভী আরও বলেন, ভারতের কাছে পররাষ্ট্রমন্ত্রীর ক্ষমতায় টিকে থাকার এ হীন আকুতি স্বাধীন, সার্বভৌম রাষ্ট্রের স্বার্থ ও মর্যাদার পরিপন্থি। রাষ্ট্রের স্বাধীনতা সার্বভৌমত্ববিরোধী চক্রান্তে জড়িত হয়ে পড়েছে। বাংলাদেশ স্বাধীন সার্বভৌম রাষ্ট্র। অন্য কোনো রাষ্ট্রের অঙ্গ বা কারও মক্কেলরাষ্ট্র নয়।

রিজভী বলেন, আওয়ামী লীগের আজ কী করুণ ভয়াবহ বিপর্যস্ত অবস্থা। আজ তারা জনগণকে বানিয়েছে প্রতিপক্ষ। জনগণের সঙ্গে তাদের শত্রুতা। জনগণের ভোটের অধিকার, মানবাধিকার তারা স্বীকার করতে চান না।

গুম-খুনের হোতাদের বিচার করতে রাজপথে নেমেছে দেশের মানুষ। মানবতাবিরোধী সরকারের পতন কেউ রুখতে পারবে না বলেও মন্তব্য করেন তিনি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪/অ/ডে/

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা