1. admin@betnanews24.com : Betna :
পল্লবীর অনুপস্থিতিতে একাধিকবার ফ্ল্যাটে এসেছিলেন ঐন্দ্রিলা, দাবি গৃহপরিচারিকার - বেতনা নিউজ ২৪
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন

পল্লবীর অনুপস্থিতিতে একাধিকবার ফ্ল্যাটে এসেছিলেন ঐন্দ্রিলা, দাবি গৃহপরিচারিকার

বেতনা নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৩৮ বার পঠিত

অনলাইন ডেস্ক

নতুন মোড় নিয়েছে পশ্চিমবঙ্গের অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যুর ঘটনা। প্রয়াত অভিনেত্রীর পরিচারিকা দাবি করেছেন, তার অনুপস্থিতিতে নাকি একাধিকবার সেই ফ্ল্যাটে এসেছিলেন তার বান্ধবী ঐন্দ্রিলা।

মঙ্গলবার সন্ধ্যায় গ্রেফতার করা হয় পল্লবী দে’র লিভ-ইন সঙ্গী সাগ্নিক চক্রবর্তীকে। তারপরই এই চাঞ্চল্যকর দাবি উঠে এল পল্লবীর পরিচারিকা সেলিমা সরদারের কাছ থেকে।

বুধবার সকালে গরফা থানায় উপস্থিত হন সেলিমা। তিনি দাবি করেন, পল্লবীর অনুপস্থিতিতে সাগ্নিকের সঙ্গে দেখা করতে একাধিকবার ফ্ল্যাটে এসেছিলেন বান্ধবী ঐন্দ্রিলা সরকার। সাগ্নিক এবং ঐন্দ্রিলার ঘনিষ্ঠতা তার ভাল লাগেনি বলেও সেলিমা জানিয়েছেন। তার আরও দাবি, ঈদের দিন ওই ফ্ল্যাটে এসেছিলেন ঐন্দ্রিলা। গত শুক্র এবং শনিবার পার্টি করতে ওই ফ্ল্যাটটিতে আসেন সাগ্নিকের বন্ধুরা। সেখানেও উপস্থিত ছিলেন ঐন্দ্রিলা। 

সেলিমা পুলিশকে আরও জানিয়েছেন, ঘটনার দিন অর্থাৎ রবিবার তাকে নিয়ে সাঁতরাগাছির বাড়িতে যাওয়ার কথা ছিল পল্লবীর। কিন্তু সকালে সেলিমা পল্লবীকে জানান, শারীরিক অসুস্থতার কারণে তিনি যেতে পারবেন না। এই নিয়ে পল্লবীর সঙ্গে তার কথা কাটাকাটি হয় বলেও সেলিমা জানিয়েছেন। এরপর দুপুরবেলায় তিনি পল্লবীর মৃত্যুর খবর পান।

সাগ্নিক এবং পল্লবীর মধ্যে নিত্যদিন ঝগড়া এবং কথা-কাটাকাটি হত বলেও দাবি করেছেন সেলিমা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা