1. admin@betnanews24.com : Betna :
পোশাক ধার করে রিয়েলিটি শো’তে গিয়েছিলেন উরফি | বেতনা নিউজ ২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন

পোশাক ধার করে রিয়েলিটি শো’তে গিয়েছিলেন উরফি

বিনোদন ডেস্ক,
  • প্রকাশিত : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৫২ বার পঠিত

বিনোদন ডেস্ক,

 

উরফি জাভেদ এখন সকলের কাছেই পরিচিত মুখ। বিশেষ করে ফ্যাশন ও পোশাক নিয়ে অনেক কথাই চলে সারাক্ষণ। তার ফ্যাশন আলোচনার বিষয়বস্তু। যেদিন থেকে ছক ভেঙে পোশাক পরতে শুরু করেছেন উরফি, সেদিন থেকেই তাকে নিয়ে আলোচনা শুরু হয়েছে।

 

ফ্যাশন নিয়ে নিরীক্ষা দূরে থাক, বলিউডের কিম্ভূত শৌখিনী তখন ঘুরে বেড়াতেন পরিচিতদের দরজায়। কারও কাছে টাকা, কারও কাছে পোশাক ধার ধার করে জীবনযাত্রার মান বজায় রাখার চেষ্টা চালাতেন উরফি।

বিগ বস-এ প্রতিযোগী হলেন যখন, তখনও চলছে টানাটানি। লাস্যময়ী এই অভিনেত্রী রিয়্যালিটি শো বিগ বসে যাওয়ার আগে পোশাক এবং টাকা ধার করেছিলেন। শো থেকে বেরিয়ে ফের ঋণে ডুবে যান।

গত আট বছর ধরে প্রবল অর্থনৈতিক চাপে ছিলেন। তবু আশা ছাড়েননি। হার মানেননি ‘কসৌটি জিন্দগি কে ২’ ধারাবাহিকের অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অতীতের স্মৃতিচারন  করলেন ২৪ বছর বয়সি টেলিভিশন তারকা।

উরফি জাভেদ বলেন, আট বছর ধরে আমি এমন জীবনযাপন করছিলাম যেখানে আমার কোনও টাকা ছিল না। বিগ বস শো’তে যাওয়ার আগে আমি জামাকাপড় এবং টাকা ধার নিয়েছিলাম। এক সপ্তাহের বেশি তাতে আর  চলেনি। আবার আমি ভিখারি হয়ে গিয়েছিলাম। ‘

বিভিন্ন অনুষ্ঠানে হাজির হওয়ার সুবাদে তিনি এখন পরিচিত এবং জনপ্রিয় মুখ। পাশাপাশি পোশাক এবং ফ্যাশন নিয়েও প্রতিনিয়ত পরীক্ষা-নিরীক্ষায় শিরোনামে চলে আসেন। অবমাননাকর কোনও কিছু দেখলে সে সবের তাৎক্ষণিক প্রতিবাদও করেন।

ইদানীং উরফি মানে মূর্তিমান প্রতিবাদও বটে। তাঁর বস্তা, কাচ কিংবা তারের তৈরি পোশাকও সমাজের গতানুগতিক দৃষ্টিভঙ্গির প্রতি বিদ্রূপ তুলে ধরে। তাই লোকে তাকে যতই বিদ্রূপ করুক, একেবারেই গায়ে মাখেন না তারকা। যা খুশি তা-ই পরে বেরিয়ে পড়েন রাস্তায়। তাকে ছেঁকে ধরেন চিত্রগ্রাহকরা। হাসিমুখে পোজও দেন তাদের। বড় পর্দায় অভিনয় না করেও রীতিমতো আইকন হয়ে দেখিয়ে দিয়েছেন উরফি।

 

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /বি/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা