1. admin@betnanews24.com : Betna :
প্রধানমন্ত্রী সংবর্ধনা দিলেন সাফজয়ী নারী ফুটবলারদের | বেতনা নিউজ ২৪ খেলাধুলা
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৬ অপরাহ্ন

প্রধানমন্ত্রী সংবর্ধনা দিলেন সাফজয়ী নারী ফুটবলারদের

খেলা ডেস্ক,
  • প্রকাশিত : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৭০ বার পঠিত

খেলা ডেস্ক,

 

বুধবার (৯ নভেম্বর) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী নারী ফুটবল দলকে সংবর্ধনা দিয়েছেন । প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ সংবর্ধনা দেওয়া হয়।

 

 

আজকের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমাদের ছেলেরা ফুটবল খেলোয়াররা যা পারেনি, মেয়েরা ফুটবল খেলোয়াররা তা করতে পেরেছে। ছেলেরা শুনলে অবশ্য একটু রাগ করবে। তবে রাগ করার কিছুই নেই।

সাফজয়ী দলের প্রত্যেক খেলোয়াড়কে ৫ লাখ এবং কর্মকর্তাদের হাতে সম্মাননা হিসেবে ২ লাখ টাকার চেক তুলে দেন প্রধানমন্ত্রী। এ সময় সাফজয়ী খেলোয়াড়রা প্রধানমন্ত্রীর হাতে তাদের চ্যাপিম্পয়ন ট্রফিটি তুলে দেন।

নারী খেলোয়াড়দের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। খেলার জগতে আসলে আমার নিজের পরিবারের কথা মনে পড়ে। আমার দাদা ফুটবল খেলতেন, আমার বাবা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফুটবল খেলতেন। আমার দাদা ও বাবা খেলায় প্রতিদ্বন্দ্বী ছিলেন। আমার ভাই শেখ কামালও ফুটবল খেলতেন। আর এক ভাই জামাল ফুটবল ও ক্রিকেট খেলতেন। আমার পরিবারটাই ছিল স্পোর্টস জগত। ঢাকা আবাহনী ক্রীড়াচক্র যখন প্রতিষ্ঠা করা হয় তখন আমরা পরিবারের পক্ষ থেকে সাধ্য মতো সহযোগীতা করেছিলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান। অত্র অনুষ্ঠানে বক্তব্য রাখেন— বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো. সালাউদ্দিন। স্বাগত বক্তব্য দেন যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন।

 

 

গত ১৯ সেপ্টেম্বর কাঠমান্ডু দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে সাফ ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ নারী ফুটবল দল। পরে ট্রফি নিয়ে ২৩ সেপ্টেম্বর দুপুরে দেশে ফেরেন চ্যাম্পিয়ন কন্যারা।

 

 

 

বিভাগ : খেলা

 

বেতনা নিউজ ২৪ /খে/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা