প্রিসিলার হাতে ‘সোশ্যাল মিডিয়া স্টার’ সম্মাননা

ছবি : সংগৃহীত
 
প্রকাশ : ০৭ জুন ২০২২, ১১:১৩
বিনোদন ডেস্ক,

গত ২৯ মে স্থানীয় সময় রাত নয়টায় নিউইয়র্কের কুইন্স সেন্টারে যৌথভাবে প্রিসিলার হাতে এই সম্মাননা তুলে দেন আমেরিকার কুইন্স কোর্টের ক্রিমিনাল জাস্টিস কারেন গোপী ও ওয়াশিংটন ইউনিভার্সিটির চ্যান্সেলর আবু বকর হানিপ। শোটাইম মিউজিক আয়োজিত এনআরবি-র ১২ তম এই আসরে  উপস্থিত ছিলেন আমেরিকার বিভিন্ন স্টেট থেকে গণ্যমান্য ব্যক্তি ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।

 

সম্মাননা পাওয়ার পর  প্রিসিলা বলেন, ‘আসলে এই সম্মাননা পুরো কৃতিত্ব আমার ফেসবুক, ইউটিউব ও ইনস্টাগ্রামের ৬০ লক্ষ অনুসারীর । তাদের প্রতি আমার কৃতজ্ঞতা । যতদিন বেঁচে থাকবো, ততদিন মানুষের সেবায় কাজ করে যাব; একজন মানুষ হিসেবে, একজন বাংলাদেশি হিসেবে সমাজের প্রতি এটি আমার দায়বদ্ধতা।’

বাংলাদেশি বংশোদ্ভূত প্রিসিলা মাত্র ৪ বছর বয়সে বাবা-মা’য়ের সাথে পাড়ি জমান নিউইয়র্কে । ছোটকালে নাচ, গান, মডেলিং এর সাথে যুক্ত থাকলেও ২০১৭ সালে এসব ছেড়ে সামাজিক কর্মকাণ্ড ও মানবসেবায় নিজেকে জড়িয়ে নেন। প্রিসিলা চলতি বছর ১২-তম গ্রেড সম্পন্ন করে জার্নালিজম এন্ড আইন বিষয় স্নাতকে ভর্তি হয়েছেন নিউইয়র্কের একটি বিশ্ববিদ্যালয়ে।

মাদার তেরেসা ও প্রিন্সেস ডায়নার মতো মানবতার ফেরিওয়ালাদের মতো নিজের জীবনকে সমাজ সংস্করণে বিশ্ব মানবতার কল্যাণে উৎসর্গ করতে চান তিনি।

বেতনা নিউজ ২৪ বি/ডে

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version