1. admin@betnanews24.com : Betna :
প্রেমের গুঞ্জন নিয়ে কথা বলতে নারাজ দীঘি - বেতনা নিউজ ২৪
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন

প্রেমের গুঞ্জন নিয়ে কথা বলতে নারাজ দীঘি

বিনোদন ডেস্ক,
  • প্রকাশিত : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ৭১ বার পঠিত

বিনোদন ডেস্ক,

ঈদুল আজহায় মুক্তি পাওয়া তিনটি সিনেমার মধ্যে হল মালিকদের কাছ থেকে পাওয়া তথ্যমতে শীর্ষে আছে ‘পরাণ’। লছে সিনেমাটি।মুক্তির পরদিন থেকে সিনেমাটি হলগুলোতে দর্শক টানছে।

 

 

 

আরো পড়ুন…. ওটিলিয়া ব্রুমা

 

তাদের মধ্যে উল্লেখযোগ্য তরুণ প্রজন্মের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তা পাওয়ার পর নায়িকা হিসেবেও অভিষেক হয়েছে তার। স্বাভাবিকভাবেই তার ব্যক্তিজীবন নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। দীঘি কার সঙ্গে প্রেম করেন কিংবা কবে বিয়ে করবেন, সেসব জানতে মুখিয়ে থাকেন তারা। প্রায়ই তার ব্যক্তিজীবন নিয়ে চর্চা হয়। সিনেমা দেখা শেষে সাংবাদিকদের সঙ্গে তিনি কথা বলেন।

 

দীঘি বলেন, ‘মেয়ে মানুষের বয়স আর ওজন জিজ্ঞেস করতে হয় না, এটা নিষেধ। রণবীর সিংয়ের ওপর তো আমার ক্রাশ নেই, রণবীর কাপুরের ওপর আমার ক্রাশ।

দীঘি কার সঙ্গে প্রেমের গুঞ্জন? এমন প্রশ্নের উত্তরে তিনি হাসতে হাসতে বলেন, ‘আমি কোনো গুঞ্জন চাই না। আমি পিওর কাজটাই চাই। তবে প্রেমের গুঞ্জন, এটা যার সঙ্গেই হোক, এখন বলা যাচ্ছে না, যে কেউ হতে পারে।

 

এখন অভিনয় নিয়ে কী ভাবছেন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আসলে শিশুকালে তো অভিনয় করতাম না। আমাদের যা শিখিয়ে দিত তাই স্ক্রিনে ফুটিয়ে তুলতাম। আর বড় হওয়ার পর দায়িত্বটা অনেক বেড়ে গেছে। বাচ্চাদের তো আসলে কোনো নিন্দুক থাকে না। আর পরিপূর্ণ হওয়ার পর হেইটার্স থাকবে, সমালোচনা-আলোচনা সবই থাকবে। এটাই তো স্বাভাবিক।’

 

বিনোদন

 

 

বেতনা নিউজ ২৪ /বি/ডে/

 

2 responses to “প্রেমের গুঞ্জন নিয়ে কথা বলতে নারাজ দীঘি”

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা