1. admin@betnanews24.com : Betna :
প্লে-অফ নিশ্চিত করল রাজস্থান | বেতনা নিউজ ২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:২৯ পূর্বাহ্ন

প্লে-অফ নিশ্চিত করল রাজস্থান

বেতনা নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : শনিবার, ২১ মে, ২০২২
  • ৪৭ বার পঠিত

অনলাইন ডেস্ক

এদিন চেন্নাই আগে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৫০ রান তুলতে সক্ষময় হয়। জবাবে ৫ উইকেট ও ২ বল হাতে রেখেই জয় তুলে নেয় রাজস্থান। আর তাতেই নিশ্চিত হয় প্লে-অফ।

১৪ ম্যাচ থেকে ১৮ পয়েন্ট সংগ্রহ করে ও নেট রান রেটে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে অশ্বিন-চাহালরা। অন্যদিকে ১৪ ম্যাচ থেকে ৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের নবম স্থানে থেকে লিগ শেষ করেছে মাহেন্দ্র সিং ধোনির দল। 

এদিন টস জিতে ব্যাট করতে নেমে ২ রানেই উইকেট হারায় চেন্নাই। ২ রান করে ফিরেন ঋতুরাজ গায়কোয়াড। এরপর ঝড় তোলেন মঈন আলী। তিনি ১৯ বলেই হাফ সেঞ্চুরি পূর্ণ করেন। শেষ ওভারে যখন তিনি আউট হন তখন তার নামের পাশে জ্বলজ্বল করছিল ৯৩টি রান, যা তিনি করেছেন ৫৭ বলে। তার এই ইনিংসে রয়েছে ১৩টি চার ও ৩ ছক্কা। এছাড়া ধোনি ২৬ ও ডেভন কনওয়ে ১৬ রান করেন।

মঈন আলীর ঝড়ে ৭.২ ওভারে ৮৫ রান তুলে ফেলে চেন্নাই। কিন্তু এই রানে কনওয়ে আউট হওয়ার পর রানের গতি কমে যায়। এক সময় রান ২০০ পেরিয়ে যেতে পারে মনে হলেও রাজস্থানের নিয়ন্ত্রিত বোলিংয়ে শেষ পর্যন্ত ১৫০ রানের বেশি করতে পারেনি চারবারের চ্যাম্পিয়নরা।

১৫০ রান তাড়া করতে নেমে ৫টি উইকেট হারালেও অভিজ্ঞ অলরাউন্ডার রবীচন্দ্রন অশ্বিন দুর্দান্ত ব্যাটিং করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। তিনি ২৩ বলে ২ চার ও ৩ ছক্কায় ৪০ রানে অপরাজিত থাকেন। তার আগে ৪৪ বলে ৮টি চার ও ১ ছক্কায় সর্বোচ্চ ৫৯ রান করে যান যশস্বী জয়সাল। ম্যাচসেরা হন অশ্বিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা