1. admin@betnanews24.com : Betna :
ফখরুল-আব্বাসের জামিন শুননি সোমবার | বেতনা নিউজ ২৪ রাজনীতি
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১০ অপরাহ্ন

ফখরুল-আব্বাসের জামিন শুননি সোমবার

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ২৪ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ দলের চার নেতার জামিন আবেদন শুনানির জন্য সোমবার (১২ ডিসেম্বর) দিন ধার্য করেছেন বিজ্ঞ আদালত।

আজ রবিবার (১১ ডিসেম্বর) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেজাউল করিমের আদালতে জামিন আবেদন করেন আসামিপক্ষের আইনজীবী। আবেদনের পরিপ্রেক্ষিতে জামিন শুনানির জন্য দিন ধার্য করেন আদালত। মামলার অন্য দুই আসামি হলেন— বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম।

গত বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দিবাগত রাতে উত্তরার বাসা থেকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে এবং শাহজাহানপুরের বাসা থেকে দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে আটক করে পুলিশ।

পরদিন শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে পুলিশের ওপর হামলার পরিকল্পনা ও উসকানি দেওয়ার অভিযোগে পল্টন থানায় করা মামলায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে গ্রেপ্তার দেখায় ডিবি। এরপর ওইদিনই তাদের আদালতে হাজির করে পুলিশ।

এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক তরিকুল ইসলাম। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা তাদের জামিন আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানতে চাইলে বিএনপির মহাসচিবের ব্যক্তিগত সহকারী মো. ইউনুস আলী বলেন, মির্জা ফখরুল ও আব্বাসসহ বিএনপির চার নেতার জামিন শুনানি হবে সোমবার।

 

বিভাগ : রাজনীতি

বেতনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা