1. admin@betnanews24.com : Betna :
বজ্রসহ ঝড়-বৃষ্টির আভাস : আবহাওয়া অধিদপ্তর | বেতনা নিউজ ২৪ জাতীয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

বজ্রসহ ঝড়-বৃষ্টির আভাস : আবহাওয়া অধিদপ্তর

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১২৫ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

আগামী ২৪ ঘণ্টায় রংপুর, ময়মনসিংহ ও বরিশাল বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী, ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসাথে দেশের উত্তরাঞ্চলের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে।

রবিবার (২৮ আগস্ট) সকালে দেওয়া পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে এই তথ্য জানায় আবহাওয়া অফিস।

 

 

অপর এক সতর্কবার্তায় সংস্থাটি জানিয়েছে-সন্ধ্যা ৬টার মধ্যে রংপুর, দিনাজপুর, রাজশাহী, ময়মনসিংহ, ফরিদপুর, যশোর, কুষ্টিয়া, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার এবং সিলেট অঞ্চল সমূহের উপর দিয়ে দক্ষিণদক্ষিণ দিক থেকে ৪০ থেকে ৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। তাই নৌ বন্দরগুলোকে ১ নম্বর সতর্ক সংকেত দেখানো হয়েছে।

নিয়মিত পূর্বাভাসে আবহাওয়া অফিস আরও জানায়, সোমবার সকাল পর্যন্ত দিনের তাপমাত্রা আরও কমতে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। পরবর্তী ৩ দিনের মধ্যে দেশে বৃষ্টিপাতের প্রবনতা আরও বাড়তে পারে বলেও জানানো হয়।

 

 

গত ২৪ ঘণ্টায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রাজশাহীতে ৩৬ দশমিক ৬ এবং সর্বনিম্ন তাপমাত্রা রাজারহাটে ২২ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড হয়েছে। একই সময়ে রংপুরে সর্বোচ্চ বৃষ্টিপাত ১০৬ মিলিমিটার হয়েছে বলেও জানায় আবহাওয়া অফিস।

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা