1. admin@betnanews24.com : Betna :
বরিশালে অভিনব কায়দায় লঞ্চের কেবিন থেকে লাগেজ চুরি | বেতনা নিউজ ২৪
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:৪৮ পূর্বাহ্ন

বরিশালে অভিনব কায়দায় লঞ্চের কেবিন থেকে লাগেজ চুরি

বেতনা নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৯৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল নদী বন্দরে নোঙ্গর করা অবস্থায় ঢাকামুখী একটি লঞ্চের কেবিন থেকে এক যাত্রীর লাগেজ চুরি হয়েছে। লঞ্চের সিসি ক্যামেরার ফুটেজে সাদা প্রিন্টের একটি শার্ট পরিহিত এক যুবককে মুঠোফোনে কথা বলার ভান ধরে কেবিন বয়দের পাশ দিয়ে লাগেজ নিয়ে বীরদর্পে চলে যেতে দেখা গেলেও শেষ পর্যন্ত ওই চোর আটক কিংবা খোয়া যাওয়া লাগেজ উদ্ধার করা যায়নি। গত সোমবার রাত ৮টার দিকে বরিশাল নদী বন্দরে নোঙ্গর অবস্থায় এমভি মানামী লঞ্চের ৩৩০ নম্বর ডবল কেবিনে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী লঞ্চ যাত্রী মারুফুর রহমান ঢাকায় একটি বেসরকারী ব্যাংকে চাকরি করেন। মা, স্ত্রী এবং দুই সন্তান নিয়ে ওই লঞ্চের কেবিনে ঢাকা যাচ্ছিলেন তিনি।

মারুফের বড় ভাই মাসুম মিজান জানান, গত সোমবার রাত ৮টার পর মারুফ স্ত্রী ও দুই সন্তান নিয়ে লঞ্চে ওঠেন। মা অন্যত্র থাকায় তার লঞ্চে পৌঁছতে দেরী হয়। মায়ের দেরী দেখে মারুফ কেবিন তালাবদ্ধ করে স্ত্রী ও সন্তানদের নিয়ে লঞ্চের সামনে ঘুরতে যায়। কিছুক্ষণ পর তালা খুলে কেবিনের ভিতরে ঢুকে দেখেন তার লাগেজ নেই। কেবিনের জানালাও খোলা। বিষয়টি লঞ্চ কর্তৃপক্ষকে জানালে যাত্রীদের মাঝে আতংকের সৃষ্টি হয়। পরে লঞ্চের সিসি ক্যামেরার ফুটেজে এক যুবককে ওই কেবিনের জানালা খুলে ভিতরে ঢুকে লাগেজ হাতে নিয়ে মুঠোফোনে কথা বলার ভান ধরে বীরদর্পে চলে যেতে দেখা যায়। 

এ বিষয়ে মানামী লঞ্চের কাস্টমার ম্যানেজার রিজওয়ান হোসেন রিপন বলেন, লঞ্চের এবং নদী বন্দরের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে লাগেজ নিয়ে এক ব্যক্তিকে নেমে যেতে দেখা গেছে। ওই ফুজেট নৌ থানা পুলিশকে দেয়া হয়েছে। তারা তদন্তের মাধ্যমে চোর শনাক্ত করে যথাযথ ব্যবস্থা নেবেন।

বরিশাল নৌ থানার উপ-পরিদর্শক আব্দুল হাই বলেন, লাগেজ চুরির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় সোমবার রাতে মানামী লঞ্চ গন্তব্যের উদ্দেশ্যে ছেড়েছে নির্ধারিত সময়ের কমপক্ষে অর্ধ ঘণ্টা পর রাত সাড়ে ৯টার দিকে। বিষয়টি তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা