1. admin@betnanews24.com : Betna :
বরিশালে দুই বাস মুখোমুখি সংঘর্ষ : আহত ২৫ | বেতনা নিউজ ২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:২৭ পূর্বাহ্ন

বরিশালে দুই বাস মুখোমুখি সংঘর্ষ : আহত ২৫

নিজস্ব প্রতিবেদক,
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,

 

বরিশালের গৌরনদী উপজেলার টরকীতে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে বাস দুটির ২ চালকও রয়েছেন। বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) বেলা প্রায় ৩টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

 

খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানা পুলিশের সদস্যরা উদ্ধার কার্যক্রম শুরু করেছেন।

এদিকে দুর্ঘটনার পর বাস দুটি মহাসড়কের ওপর থাকায় উভয় প্রান্তে তীব্র যানজটের সৃষ্টি হয়। ১ ঘণ্টার চেষ্টায় সড়কে যান চলাচল স্বাভাবিক করে হাইওয়ে থানা পুলিশ।

স্থানীয়রা জানান, ‘বেপারী পরিবহনের’ একটি বাস ঢাকা থেকে বরিশালের দিকে যাচ্ছিলো। অপরদিকে বরিশাল থেকে ভুরঘাটার দিকে যাচ্ছিলো ‘চাকলাদার ক্লাসিক’ নামে একটি লোকাল বাস। ঢাকা-বরিশাল মহাসড়কের টরকী বন্দর এলাকা অতিক্রমকালে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

বেপারী পরিবহনের যাত্রী ফজলু জানান, মহাসড়কে থাকা একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। তবে অপর যাত্রী কবির বলেন, বেপারী পরিবহনের চালকের অস্থিরতার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। বাসটির বেশিরভাগ সিটেই যাত্রী ছিলো বলে জানান তিনি।

কুলসুম নামে দুর্ঘটনাকবলিত লোকাল পরিবহনের বাসের যাত্রী জানান, তাদের বাসেরও বেশিরভাগ সিটে যাত্রী ছিলো। সেই হিসেবে দুই বাস মিলিয়ে ৩০ জনের মতো যাত্রী কম-বেশি আহত হয়েছেন।

গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. বিপুল হোসেন জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে আসেন এবং উদ্ধার অভিযান শুরু করেন। এখন পর্যন্ত ২৫ জন আহতকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছেন। উদ্ধার কার্যক্রম শেষ হলে হতাহতের সঠিক তথ্য দিতে পারবেন।

অপরদিকে, গৌরনদী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. বেলাল হোসেন বিকেল সাড়ে ৪টায় জানান, রেকার দিয়ে বাস দুটিকে পাশে সরিয়ে বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনার পর আহত ২০ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান, এক চালকসহ গুরুতর আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হচ্ছে।

 

 

 

বেতনা নিউজ ২৪ /নি/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা