1. admin@betnanews24.com : Betna :
বলিউড ছেড়ে ধর্মের পথে আসার গল্প - বেতনা নিউজ ২৪
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:১৮ পূর্বাহ্ন

বলিউড ছেড়ে ধর্মের পথে আসার গল্প

শোবিজ ডেস্ক,
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৬৪ বার পঠিত

শোবিজ ডেস্ক,

 

“বিগ বস” খ্যাত বলিউড অভিনেত্রী সানা খান ২০২০ সালে হঠাৎ করেই ১৫ বছরের ক্যারিয়ার ছেড়ে ধর্মের পথ বেছে নেওয়ার ঘোষণা দেন ।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন এক সাক্ষাৎকারের ভিডিও শেয়ার করেছেন সানা । সেখানে তিনি আবেগপ্রবণ হয়ে জানিয়েছেন ঠিক কি কারণে তিনি শোবিজ ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন । টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে ।

ভিডিওতে সানা খানকে বলতে শোনা গেছে, অতীত জীবনে তার কাছে খ্যাতি, নাম, অর্থ সব ছিল। কোনো কিছুর কমতি ছিল না । তার মতে এতকিছু থাকার পরেও একটি জিনিসের অনুপস্থিতি বোধ করছিলেন তিনি । সেটা হলো শান্তি ।

 

আরো পড়ুন….অভিনেত্রী অর্পিতা

 

 

এই অভিনেত্রী আরও জানান, ২০১৯ সালের রমজান মাসে তিনি বেশ অসুস্থ হয়ে পড়েন । অসুস্থতার কারণে তখন তিনি বিষণ্ণতায় ভুগছিলেন ।

সানা আরো বলেন, “আমি স্বপ্নে নিজেকে কবরে জ্বলতে দেখতাম । এই স্বপ্ন আমার কাছে মনে হয়েছিল কোনো বিশেষ বার্তা ।” তারপরই সব ছেড়ে ধর্মের পথ বেছে নেওয়ার সিদ্ধান্ত নেন সানা ।

সানার কথায়, “আমার বাড়িতে একাধিক স্কার্ফ ছিল; ওই দিনের পর যে আমি হিজাব পরলাম প্রতিজ্ঞা করলাম আর কখনও তা ছাড়ব না ।”

উল্লেখ্য, সানা খান তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালাম ভাষার একাধিক ছবিতে অভিনয় করেছেন। ২০১২ সালে রিয়ালিটি শো “বিগ বস”-এ অংশগ্রহণ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান। সালমান খানের “জয় হো”, “ওয়াজা তুম হো”, “স্পেশাল অপস” ছবিতেও কাজ করেছেন সানা ।

 

বলিউড

 

বেতনা নিউজ ২৪ /শো/ডে/

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা