1. admin@betnanews24.com : Betna :
বাঁশ কাটাকে কেন্দ্র করে ময়মনসিংহে নারী খুন | বেতনা নিউজ ২৪
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৩ অপরাহ্ন

বাঁশ কাটাকে কেন্দ্র করে ময়মনসিংহে নারী খুন

বেতনা নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১১০ বার পঠিত
ময়মনসিংহের তারাকান্দায় বিরোধপূর্ণ জমি থেকে বাঁশ কাটাকে কেন্দ্র করে জাহানারা বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। এসময় নিহতের স্বামী ইদ্রিছ আলীও আহত হন। মঙ্গলবার উপজেলার রামপুর ইউনিয়নের বাহেলা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের বাড়ির জায়গা নিয়ে ইদ্রিছ আলীর সঙ্গে তার সহোদর ভাই সিদ্দিক মিয়া ও হাবিবুর রহমানের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গত সোমবার ইদ্রিছ আলী বিরোধপূর্ণ ওই জমি থেকে বাঁশ কাটতে গেলে তার ভাই সিদ্দিক মিয়ার সাথে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে ইদ্রিছ আলীকে হত্যারও হুমকি দেয়।

পরে মঙ্গলবার বিকালে ইদ্রিছ আলী স্থানীয় বাজার থেকে বাড়ি ফিরতেই ভাই সিদ্দিক মিয়া ও হাবিবুর রহমানসহ কয়েকজনকে ঘিরে গিয়ে তাকে পিটিয়ে আহত করে। এসময় জাহানারা বেগম তার স্বামীকে রক্ষা করতে গেলে তাকেও কুপিয়ে-পিটিয়ে গুরুতর আহত করে। পরে আহত স্বামী-স্ত্রীকে ময়মনসিংহ মেডিকেলে নিয়ে গেলে স্ত্রী জাহানারা বেগমকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, এ ঘটনায় নিহতের ভাই সিদ্দিক মিয়াসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা