1. admin@betnanews24.com : Betna :
বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি ঘোষণা - বেতনা নিউজ ২৪
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:২৫ অপরাহ্ন

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি ঘোষণা

বেতনা নিউজ ২৪ ডেস্ক,
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৭৪ বার পঠিত

বেতনা নিউজ ২৪ ডেস্ক,

 

দলের আসন্ন ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। মঙ্গলবার (২৩ আগস্ট) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা দেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, আগামী ১ সেপ্টেম্বর বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী। এদিন সকালে দলের কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করা হবে, দুপুর ১২টার দিকে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে ফুলেল শ্রদ্ধা জানানো ও ফাতিহা পাঠ করা হবে। বিকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে র‍্যালি বের হবে। দিবসটি উপলক্ষে ইতোমধ্যে পোস্টার প্রকাশিত হয়েছে এবং ক্রোড়পত্র প্রকাশিত হবে।

 

 

রিজভী বলেন, আগামী ২ সেপ্টেম্বর বিএনপির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। বিএনপির জাতীয় ও কেন্দ্রীয় নেতার পাশাপাশি দেশবরেণ্য ব্যক্তিরা আলোচনায় অংশগ্রহণ করবেন। অনুরূপভাবে দেশব্যাপী জেলা ও মহানগরসহ সকল ইউনিট বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কর্মসূচি পালন করবে। স্থানীয় সুবিধা অনুযায়ী আলোচনা সভা, র‌্যালি ইত্যাদি কর্মসূচি পালনে তারা উদ্যোগ নেবেন।

তিনি আরও বলেন, আগামী ৩০ আগস্ট আন্তর্জাতিক গুম প্রতিরোধ দিবস উপলক্ষে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মানববন্ধন করা হবে। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হবে। মানববন্ধনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা বক্তব্য রাখবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা আহমেদ আযম খান, খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, সেলিমুজ্জামান সেলিম, আবদুস সাত্তার পাটোয়ারী প্রমুখ।

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /বে/ডে/

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা