1. admin@betnanews24.com : Betna :
বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশ শুরু | বেতনা নিউজ ২৪ রাজনীতি
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন

বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশ শুরু

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ২১ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

বিএনপির বরিশাল গণসমাবেশের নির্ধারিত সময় ছিল দুপুর ২টায়। কিন্তু নির্ধারিত সময়ের আগেই বরিশালে বিএনপির গণসমাবেশ শুরু হয়েছে।

আজ শনিবার (৫ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে কোরআন তেলওয়াত, দোয়া-মোনাজাত ও এরপরে দলীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে গণসমাবেশের সূচনা করা হয়। গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির কেন্দ্রীয় নেতারা।

 

 

সমাবেশস্থল বঙ্গবন্ধু উদ্যান উপচে আশপাশের এক কিলোমিটার এলাকা লোকারণ্য হয়ে পড়ায় সাড়ে ১১টার দিকে গণসমাবেশ শুরু করা হয়। বিভিন্ন জেলার স্থানীয় নেতারা পর্যায়ক্রমে বক্তব্যে দিচ্ছেন।

গত বৃহস্পতিবার রাত থেকেই বিভাগের বিভিন্ন জেলা-উপজেলা থেকে বিএনপির হাজার হাজার নেতা-কর্মী বঙ্গবন্ধু উদ্যানে অবস্থান নেন। নগরের ৩০টি ওয়ার্ডের নেতা-কর্মীরা দুপুর ১২টার পরে নিজ নিজ ওয়ার্ড থেকে সমাবেশমুখী হচ্ছেন। যদিও গণসমাবেশকে কেন্দ্র করে শুক্রবার থেকে বরিশাল বাস ও লঞ্চ ধর্মঘট চলছে। বরিশাল নগরের মধ্যে তিন চাকার যানবাহন চলাচলও বন্ধ রয়েছে। নগরীতে সীমিত সংখ্যক রিকশা চলাচল করছে।

এদিকে গণসমাবেশস্থল বঙ্গবন্ধু উদ্যান সকাল ৮টার মধ্যে বিএনপি নেতা-কর্মী ও সমর্থকদের উপস্থিতিতে পরিপূর্ণ হয়ে গেছে। সকাল ১০টার মধ্যে উদ্যান উপচে চারদিকের এক কিলোমিটার সড়কের সব লোকারণ্য হয়ে পড়েছে। বরিশাল এখন মিছিলের নগরীতে পরিণত হয়েছে। নগরের বিভিন্ন সড়ক অলিগলি থেকে একের পর এক মিছিল যাচ্ছে বঙ্গবন্ধু উদ্যানের দিকে। বরিশালে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রযেছে।

 

 

 

বিভাগ : রাজনীতি

 

 

বেতনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা