1. admin@betnanews24.com : Betna :
বিপর্যয়ে বাংলাদেশ, লড়াইয়ে মিঠুন | বেতনা নিউজ ২৪
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন

বিপর্যয়ে বাংলাদেশ, লড়াইয়ে মিঠুন

খেলা ডেস্ক,
  • প্রকাশিত : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১৬৮ বার পঠিত

খেলা ডেস্ক, 

 

জিম্বাবুয়ে সফরে আছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। একইসময় বাংলাদেশ ‘এ’ দল রয়েছে ওয়েস্ট ইন্ডিজ সফরে। বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় শুরু হয়েছে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের মধ্যকার চারদিনের লাল বলের ম্যাচ। যেখানে রীতিমতো ধুঁকছে সফরকারীরা।

সেইন্ট লুসিয়ার ড্যারেন স্যামি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশ ‘এ’ দলকে ব্যাটিংয়ে পাঠায় স্বাগতিক উইন্ডিজ ‘এ’ দল।

বৃষ্টির কারণে খেলা শুরু হতে দেরি হয়। এতে আউটফিল্ডের বেশ কিছু জায়গা বিশেষ করে বোলিং রানআপের আশপাশের জায়গা খেলার অনুপযোগী থাকায় প্রথম দিন খেলা হয়েছে মাত্র ৪৩ ওভার।

 

 

আর তাতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে মোহাম্মদ মিঠুনের নেতৃত্বাধীন দল। তবে বিপর্যয়ের মুখে বুক চিতিয়ে লড়ছেন অধিনায়ক মিঠুন।

প্রথম দিন শেষে বাংলাদেশ ‘এ’ দলের সংগ্রহ দাঁড়িয়েছে ৬ উইকেটে ১৩৫ রান। দলীয় শতরানের আগেই (৯১ রানে) ৬ উইকেট হারানোর পর নাইম হাসানকে নিয়ে প্রতিরোধ গড়ে অপরাজিত আছেন মিঠুন।

ম্যাচে শুরুতেই হতাশ করেছেন সাম্প্রতিক সময়ে জাতীয় দলের হয়ে ইনিংস সূচনা করা দুই ওপেনার মাহমুদুল হাসান জয় ও সাদমান ইসলাম অনিক। রানের খাতাই খুলতে পারেননি জয়, আর সাদমান করেছেন ১৭ রান। সাইফ হাসান আশা জাগালেও সাজঘরের পথ ধরেন চারটি চারের মারে ২০ রান করে।

ব্যর্থ হয়েছেন ঘরোয়া ক্রিকেটে রানের ফোয়ারা ছোটানো ফজলে মাহমুদ রাব্বি এবং জাকির হাসানও। ফজলে রাব্বি ১ ও জাকির করেন ৭ রান। এদের সঙ্গে উইকেটরক্ষক ব্যাটার জাকের আলী ৩২ বল খেলে ৩ রান করে সাজঘরে ফিরলে ৯১ রানেই ছয় ব্যাটারকে হারায় বাংলাদেশ ‘এ’ দল।

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪/খে /ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা