1. admin@betnanews24.com : Betna :
বিরহের গান গাইলেন মিথিলা | বেতনা নিউজ ২৪
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:০৪ অপরাহ্ন

বিরহের গান গাইলেন মিথিলা

শোবিজ ডেস্ক,
  • প্রকাশিত : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৬২ বার পঠিত

শোবিজ ডেস্ক,

 

হঠাৎ মিথিলার কণ্ঠে শোনা গেল ‘বিরহের’ সুর! আবছা আলোয় একান্তে বসে গিটার বাজিয়ে গান গেয়েছেন তিনি। সে গানের কথায় মিশে আছে দুঃখ-বিরহ, হাহাকার আর প্রিয়জনের প্রতি ভালোবাসার বাণী।

গানটির শিরোনাম ‘সে সামথিং’। গানের কথাগুলো কিছুটা এমন- ‘কিছু বলো, আমি তোমার ওপর হাল ছেড়ে দিচ্ছি/ একমাত্র আমি থাকব, যদি তুমি আমাকে চাও/’। এটি মূলত মার্কিন সংগীত জুটি ‘আ গ্রেট বিগ ওয়ার্ল্ড’-এর গান। এই জুটির আসল নাম আয়ান এক্সেল ও চ্যাড কিং।

মিথিলা অভিনেত্রী হিসেবে পরিচিত হলেও তিনি গানেও পারদর্শী। সাবেক স্বামী তাহসানের সঙ্গেও গান করেছিলেন তিনি। তবে অনেকদিন ধরে তাকে গানে পাওয়া যায় না। মাঝেমধ্যে নিজের মতো গান গেয়ে থাকেন। কিন্তু ব্যস্ততার কারণে সেই সুযোগও নিয়মিত হয়ে ওঠে না। ফলে অনেকদিন পরই মিথিলার কণ্ঠে গান শোনার সুযোগ পেলেন ভক্তরা।

এ বছরই বড় পর্দায় মিথিলার অভিষেক হয়েছে। একসঙ্গে দুই বাংলায় দুটি সিনেমা দিয়ে আত্মপ্রকাশ করেছেন তিনি। গত ১৭ জুন দেশে মুক্তি পায় তার অভিনীত ‘অমানুষ’, একইদিন পশ্চিমবঙ্গে তার ‘আয় খুকু আয়’ মুক্তি পেয়েছিল।

সম্প্রতি নতুন একটি সিনেমার কাজে যুক্ত হয়েছেন মিথিলা। যেটার নাম ‘নুলিয়াছড়ির সোনার পাহাড়’। সরকারি অনুদান পাওয়া সিনেমাটি নির্মাণ করছেন লুবনা শারমিন। শিশুতোষ গল্পের এই সিনেমায় মিথিলার সঙ্গে কয়েকজন শিশুশিল্পী আছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪/শো/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা