1. admin@betnanews24.com : Betna :
বিয়ে করলেন সানাই মাহবুব | বেতনা নিউজ ২৪
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:৫৩ অপরাহ্ন

বিয়ে করলেন সানাই মাহবুব

বেতনা নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৯৬ বার পঠিত
ছবি : সংগৃহীত

প্রকাশ : ০৭ জুন, ২০২২   ১৭:৪৯

নিজস্ব প্রতিবেদক,

দেশের বহুল আলোচিত-সমালোচিত মডেল ও বিতর্কিত অভিনেত্রী সানাই মাহবুব। বিভিন্ন কারণে কিছুদিন পরপর আলোচনায় আসেন তিনি। তাকে ঘিরে জন্ম হয় নতুন নতুন আলোচনা। সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা বিচরণ তার। কাজ করেছেন গানের মডেল ও চলচ্চিত্রের অভিনেত্রী হিসেবে। যদিও চলচ্চিত্রটি এখনও আলোর মুখ দেখেনি।

 

 

 

তবে গত বছর অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন সানাই মাহবুব। তারপর থেকেই আর আলোচনায় নেই তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে সচল থাকলেও আগের মতো খোলামেলাভাবে আর দেখা যায় না তাকে। তিনি সম্পন্ন ইসলামিক জীবনযাপন করছেন।

 

 

 

এদিকে অভিনয়ের কোনো খবর না থাকলেও হঠাৎ চমকে দিয়েছেন নতুন খবরে। গত শুক্রবার (২৭ মে) বিয়ে করেন তিনি। পাত্রের নাম আবু সালেহ মুসা। পেশায় তিনি একজন বেসরকারি ব্যাংকে কর্মকর্তা। বর্তমানে তিনি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন দক্ষিণ দুরকুঠি এলাকার বাসিন্দা। তার পিতার নাম আনছার আলি।

 

 

 

এদিকে বিয়ে করার পর থেকেই নেটিজেনদের কড়া সমালোচনার মধ্যে পড়েন। আর এ বিষয়ে এবার মুখ খুললেন তিনি। সোমবার (৬ জুন) তার ভেরিভাইড ফেসবুক অ্যাকাউন্টে তিনি লেখেন, Indeed Allah is the most merciful.

 

আল্লাহ ক্ষমাশীল, আল্লাহ ক্ষমা করতে পছন্দ করেন। কিন্ত এই সমাজের কিছু মানুষ কি এটা বোঝে? বুঝলেও কী মানে? যেখানে মহান আল্লাহ ক্ষমা করতে পছন্দ করেন সেখানে সমাজের এ রকম ২,৪,১০ জন অমানুষ আমাকে নিয়ে কী ভাবল, কি করল, কানলো না হাসলো তাতে আমার কিছুই যায় আসে না! জাস্ট কিচ্ছু যায় আসে না! কারণ, এ রকম বহু মানুষ আমাকে সাধুবাদ জানিয়েছেন ইসলামের পথে আসার জন্য। আমি তাদের গুণগ্রাহী। আমি ইসলামের পথে অটুট থাকব ইনশাআল্লাহ। দোয়া রাখবেন আমার জন্য যেন দ্রত ওমরাহ করতে পারি।

 

 

বেতনা নিউজ ২৪ নি/প্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা