1. admin@betnanews24.com : Betna :
বেনাপোলে সাংবাদিককে প্রকাশ্যে হত্যার হুমকি - বেতনা নিউজ ২৪
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:২২ অপরাহ্ন

বেনাপোলে সাংবাদিককে প্রকাশ্যে হত্যার হুমকি

বেতনা নিউজ ২৪ ডেস্ক,
  • প্রকাশিত : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৭১ বার পঠিত

বেতনা নিউজ ২৪ ডেস্ক,

 

 

বেনাপোল প্রেসক্লাবের সভাপতি সিনিয়ির সাংবাদিক আলহাজ্ব মহসিন মিলনের বিরুদ্ধে কথিত সাংবাদিক পরিচয়দানকারী জাহিদ হাসান প্রকাশ্যে হত্যার হুমকির অভিযোগ উঠেছে ।এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।  রবিবার (৭ আগস্ট) বেনাপোল পোর্ট থানায় জিডি করা হয়। জিডি নং- ৩১৬।

 

মহসিন মিলন বলেন, গত ৪ আগস্ট দুপুর ১টার দিকে আমার মোবাইল নম্বরে কল দিয়ে বিব্রতকর কথাবার্তাসহ হুমকি দেওয়া হয়। এসময় অন্য একটি জাতীয় পত্রিকার সাংবাদিক নজরুল ইসলাম ও দৈনিক যুগান্তর পত্রিকার সাংবাদিক কামাল হোসেন জাহিদ হাসানকে নিবৃত্ত করার চেষ্টা করলে তিনি আরও উস্কানিমূলক কথাবার্তা বলতে থাকেন।

তিনি আরও বলেন, বিষয়টি যশোরসহ বিভিন্ন সাংবাদিককে অবহিত করা হলে সাংবাদিক পরিচয়দানকারী জাহিদ হাসান ক্ষিপ্ত হয়ে ৬ আগস্ট আমার ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার সম্মান ক্ষুণ্ন করার জন্য বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছে। যা আমার জন্য চরম আত্মসম্মানের ও মানহানিকর।

প্রেসক্লাব সভাপতিকে নিয়ে ফেসবুকে এ ধরনের মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় বেনাপোল রিপোর্টার্স ইউনিটি, বেনাপোল প্রেসক্লাব, বেনাপোল টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, বেনাপোল মানবাধিকার কমিশন, মানবাধিকার সংগঠন রাইটস যশোর,  সিঅ্যান্ডএফ এজেন্টস স্টাফ অ্যাসোসিয়েশন, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাছির উদ্দিনসহ বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠনগুলো তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /বে/ডে/

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা