1. admin@betnanews24.com : Betna :
বেসরকারি অফিসের সময়সূচিতে পরিবর্তন আসতে পারে : তাজুল ইসলাম | বেতনা নিউজ ২৪ জাতীয়
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:২২ পূর্বাহ্ন

বেসরকারি অফিসের সময়সূচিতে পরিবর্তন আসতে পারে : তাজুল ইসলাম

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৬৪ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

বেসরকারি অফিসের সময়সূচিতে পরিবর্তন আসতে পারে । স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বেসরকারি অফিসের সময় কমানোর বিষয়ে এখনও সুনির্দিষ্ট কোনো সিদ্ধান্ত হয়নি। বুধবার (২৪ আগস্ট) সকালে সচিবালয়ে নিজ অফিসে এসব কথা বলেন তিনি।
বেসরকারি অফিসের সময় কমানোর বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নে তিনি বলেন, সরকারি অফিস বিকাল ৩টায় শেষ হবে। ব‌্যাংকগুলোও কর্মঘণ্টা কমিয়েছে। বেসরকারি খাতেও ব‌্যাংকের সাথে কাজ হয়, তাই তারাও সময় কমাতে পারে। এটা নিয়ে পরবর্তীতে সুনির্দিষ্ট সিদ্ধান্ত গ্রহণ হতে পারে।
এর আগে গত ২২ আগস্ট মন্ত্রিসভার বৈঠকে বিদ্যুৎ সাশ্রয়ের জন্য অফিসের কর্মঘণ্টা কমানোর সিদ্ধান্ত নেওয়া হয়। ওই দিন দুপুরে মন্ত্রিসভার বৈঠক শেষে সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বলেন, বুধবার থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বলবৎ থাকবে।
বিদ্যুৎ ও জ্বালানি সংকট মোকাবেলায় সরকারের সিদ্ধান্ত অনুযায়ী আজ বুধবার (২৪ আগস্ট) থেকে নতুন সময়সূচিতে সরকারি ও স্বায়ত্তশাসিত অফিসের কার্যক্রম শুরু হয়েছে। সকাল ৮টায় নতুন সময়সূচি মেনে অফিসে উপস্থিত হয়েছেন কর্মকর্তা-কর্মচারীরা। তবে বেসরকারি অফিসের সময় কমানোর বিষয়ে এখনও সুনির্দিষ্ট কোনো সিদ্ধান্ত হয়নি।
বেতনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা