1. admin@betnanews24.com : Betna :
ব্যতিক্রমী গল্প ও লোকেশনের নাটক পেতে যাচ্ছেন দর্শক | বেতনা নিউজ ২৪
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০০ পূর্বাহ্ন

ব্যতিক্রমী গল্প ও লোকেশনের নাটক পেতে যাচ্ছেন দর্শক

বেতনা নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : বুধবার, ৮ জুন, ২০২২
  • ৭৮ বার পঠিত
ছবি : সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক,

 এবার ব্যতিক্রমী গল্প ও লোকেশনের নাটক পেতে যাচ্ছেন দর্শক। পুরো শুটিং হয়েছে রাস্তায় রাস্তায়! ঢাকা থেকে ময়মনসিংহ, পরে ময়মনসিংহ থেকে ঢাকা- একটি জার্নির গল্প নিয়ে পর্দায় তুলে আনছেন সময়ের নামকরা নির্মাতা সঞ্জয় সমাদ্দার। যেখানে অভিনয় করেন তৌসিফ মাহবুব ও তানজিন তিশা।

আসন্ন ঈদুল আযহায় প্রচারের জন্য এ নাটকটি নির্মিত হয়েছে চ্যানেল আইয়ের উদ্যোগে। নাম ‘চলতি পথে’। সঞ্জয়ের গল্পে এর চিত্রনাট্য করেছেন সৌরভ চন্দ দে।

পরিচালক জানান, পুরো শুটিং হয়েছে বাসের মধ্যে। মহাখালী থেকে একটি বাস ভাড়া করে শুটিং করতে করতে ময়মনসিংহ গেছেন। সেখানকার বাস স্ট্যান্ডে কিছু কাজ করে আবার শুটিং করতে করতে ঢাকায় ফেরেন।

‘বাস স্ট্যান্ড টু বাস স্ট্যান্ড। পুরো ইউনিট নিয়ে বাসে রাস্তায় রাস্তায় শুটিং করা কষ্ট সাধ্য। কষ্ট হলেও এ ধরনের কাজে বেশ চ্যালেঞ্জ থাকে।

‘গেইম ওভার’ নাটকের নির্মাতা সঞ্জয় সমাদ্দার বলেন, চলার পথে নানান মানুষের সঙ্গে দেখা, প্রেম, এই জেনারেশনের রিউমার সবকিছু উঠে আসবে এতে।

কয়েক বছর আগে তৌসিফকে নিয়ে শর্টফিল্ম করেছিলেন সঞ্জয় সমাদ্দার। নাটকে প্রথমবার নিলেন তৌসিফকে। সঞ্জয় বলেন, তৌসিফ ভাল কাজের জন্য একেবারে নিবেদিত প্রাণ।

অন্যদিকে তিশাকে নিয়ে একাধিক নাটক বানিয়েছেন সঞ্জয়। তিনি বলেন, তিশাও খুব ভালো আর্টিস্ট। পরিচালক হিসেবে স্ক্রিনে একজন নির্মাতা কী চান সেটা সে খুব ভালো বোঝেন। তাকে নিয়ে একাধিক কাজ করেছি তাই আমাদের বোঝাপড়াটা দারুণ ।

 

 

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪/নি/প্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা