1. admin@betnanews24.com : Betna :
মনপুরায় চালু হচ্ছে ফেরি | বেতনা নিউজ ২৪
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:০৬ অপরাহ্ন

মনপুরায় চালু হচ্ছে ফেরি

বেতনা নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৯৫ বার পঠিত

প্রকাশ : ২৬ মে,২০২২   ১০:৩৫

নিজস্ব প্রতিবেদক,

ভোলার বিচ্ছিন্ন উপজেলা মনপুরায় প্রথমবারের মতো চালু হচ্ছে ফেরি। এরই মধ্যে পূর্বপ্রস্তুতির অংশ হিসেবে মনপুরা উপজেলার রামনেওয়াজ ঘাট, তুলাতলি ঘাট ও হাজীরহাট ঘাটসহ মেঘনা নদীর বিভিন্ন স্পট পরিদর্শন করেছেন সংশ্লিষ্টরা।

বুধবার (২৫ মে) দুপুরে মনপুরা পরিদর্শনে আসেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) অতিরিক্ত সচিব ও চেয়ারম্যান আহমেদ শামীম আল রাজী ও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক।

মনপুরায় প্রথমবারের মতো চালু হচ্ছে ফেরি

এ উপলক্ষে উপজেলা অডিটোরিয়ামে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়।

মনপুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান শেলিনা আক্তার চৌধুরীর সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য রাখেন অতিথিরা । আশা করি দ্রুততম সময়ে মনপুরা নৌরুটে ফেরি চালু করা সম্ভব হবে।

বর্তমানে ভোলার অন্যান্য উপজেলার সঙ্গে মনপুরাবাসীর যোগাযোগের জন্য ঢাকা-হাতিয়া রুটে লঞ্চ ও মনপুরা-তজুমদ্দিন রুটে সি-ট্রাক চালু রয়েছে। সকালে একটি সি-ট্রাক ও দুপুরে দুটি লঞ্চ আসে। এছাড় আর কোনো যোগাযোগ ব্যবস্থা নেই।

মনপুরায় প্রথমবারের মতো চালু হচ্ছে ফেরি

এ সময় মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্তি দায়িত্ব) মো. আল নোমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ কেএম শাজাহান মিয়া, সাধারণ সম্পাদক জাকির হোসেন মিয়া, প্রমুখ উপস্থিত ছিলেন ।

 

বেতনা নিউজ ২৪/নি/প্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা