1. admin@betnanews24.com : Betna :
মরিয়ামকে ইমরান- তোমার স্বামীর মন খারাপ হতে পারে | বেতনা নিউজ ২৪
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

মরিয়ামকে ইমরান- তোমার স্বামীর মন খারাপ হতে পারে

বেতনা নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : শনিবার, ২১ মে, ২০২২
  • ৮০ বার পঠিত

পিটিআই চেয়ারম্যানের বক্তব্যের কড়া সমালোচনা করেছেন মরিয়ামের চাচা প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। তিনি টুইটারে বলেন, মরিয়াম নওয়াজের বিরুদ্ধে এ ধরনের ‘নিন্দনীয় ভাষা’ গোটা জাতির, বিশেষ করে, নারীদের শক্তভাবে নিন্দা জানানো উচিত।

যে ব্যক্তি মসজিদে নববীর পবিত্রতাকে সম্মান করেন না, তাঁর কাছ থেকে কীভাবে কারও মা, বোন ও কন্যার সম্মানের প্রতি শ্রদ্ধাবোধ আশা করা যায়?’ তিনি আরও বলেন, ইতিহাসে ইমরানই প্রথম ব্যক্তি যিনি কোনো দলের নেতা হিসেবে অভদ্রতার অতলে পড়েছেন। তাঁর দল একটি জাতি গঠনের জন্য যাত্রা শুরু করেছিল, কিন্তু তার পরিবর্তে জনগণের নৈতিকতা নষ্ট করেছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সাবেক সিনেটর ফারহাতুল্লাহ বাবর বলেন, সাবেক প্রধানমন্ত্রী কী বিব্রতকর! আরও নিচে নামলেন। নির্বিঘ্নে অতল গহ্বরে হারিয়ে যাচ্ছেন। সাংবাদিক মেহর তারার বলেন, ‘মরিয়ামকে নিয়ে ইমরান খানের বক্তব্য অত্যন্ত কুরুচিকর। এমন কিছু তাঁর কোথাও কাউকে বলা উচিত হয়নি। আমি কোনো ধরনের রাখঢাক ছাড়াই এর নিন্দা জানাই।’
ইমরান খানের সাবেক স্ত্রী সাংবাদিক রেহাম খান টুইটারে লিখেন, ‘আমি খুবই লজ্জিত যে কোনো এক সময় আমি এ ধরনের একজন বাজে লোকের সঙ্গে ছিলাম।’

জাতীয় পরিষদে অনাস্থা ভোটে গত ৯ এপ্রিল ক্ষমতাচ্যুত হওয়ার পর দ্রুত নতুন নির্বাচনের দাবিতে দেশজুড়ে একের পর এক সমাবেশ করছেন ইমরান খান। পিটিআই সরকারকে ক্ষমতাচ্যুত করার পেছনে ‘বিদেশি ষড়যন্ত্র’ ছিল বলে দাবি করে আসছেন তিনি। এ নিয়ে প্রায়শই পিএমএল-এন নেতৃত্বাধীন জোট সরকারের সঙ্গে বাগ্‌যুদ্ধে জড়াচ্ছেন পিটিআই নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা