1. admin@betnanews24.com : Betna :
মার্কা: রিয়াল মাদ্রিদকে ‘পাকা কথা’ দিয়ে ফেলেছেন এমবাপ্পে | বেতনা নিউজ ২৪
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৩৬ অপরাহ্ন

মার্কা: রিয়াল মাদ্রিদকে ‘পাকা কথা’ দিয়ে ফেলেছেন এমবাপ্পে

বেতনা নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৫৪ বার পঠিত

কিলিয়ান এমবাপ্পে টুইটার

অনলাইন ডেস্ক

নিজের ভবিষ্যৎ এর ব্যাপারে ইতোমধ্যে সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন ২৩ বছর বয়সী ফরাসি ফরোয়ার্ড

রিয়াল মাদ্রিদের হয়ে খেলা যে কিলিয়ান এমবাপ্পের আজন্ম স্বপ্ন, সে কথা এতদিনে সবাই জেনে গেছেন। ফরাসি ফরোয়ার্ডের এ স্বপ্নটা গত বছরই পূরণ হতে পারতো। কিন্তু সর্বশেষ গ্রীষ্মকালীন দলবদলে স্প্যানিশ জায়ান্টরা ২০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে এমবাপ্পেকে দলে ভেড়াতে চাইলেও তার বর্তমান ক্লাব পিএসজি রাজি হয়নি।

তবে আসন্ন মৌসুমে এমবাপ্পের রিয়ালের রাজকীয় জার্সি গায়ে মাঠ মাতানোর স্বপ্ন হয়ত সত্যি হতে যাচ্ছে। মাদ্রিদভিত্তিক স্প্যানিশ দৈনিক মার্কা জানিয়েছে, রিয়াল মাদ্রিদের সঙ্গে এমবাপ্পের চুক্তি নিয়ে কথা পাকাপাকি হয়ে গিয়েছে। বিশাল অঙ্কের রিলিজ ক্লজসহ পাঁচ বছরের চুক্তিতে আগামী মৌসুমে স্পেনে পা রাখতে যাচ্ছেন ২৩ বছর বয়সী ফরাসি উইঙ্গার।

যদিও এমবাপ্পেকে নিজেদের দলে রাখার জন্য সম্ভাব্য সবকিছুই করছে পিএসজি। এমবাপ্পের সঙ্গে ফরাসি ক্লাবটির চুক্তি শেষ হতে যাচ্ছে জুনেই। চলমান মৌসুমে ফরাসি উইঙ্গারকে বড় অঙ্কের লোভনীয় বেতনে চুক্তি নবায়নের প্রস্তাব দিয়েছিল প্যারিসিয়ানরা।এমনকি কাতারের আমির এবং ফরাসি প্রেসিডেন্ট ম্যাক্রোঁ পর্যন্ত এমবাপ্পেকে অন্তত পরবর্তী ফিফা বিশ্বকাপ পর্যন্ত ফ্রান্সে রাখতে চাচ্ছেন বলে শোনা যাচ্ছে।

কিলিয়ান এমবাপ্পে টুইটার

তবে রিয়ালে খেলার স্বপ্নে বিভোর এমবাপ্পের মন তাতে গলছে না। নিজের ভবিষ্যৎ নিয়ে ইতোমধ্যে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তিনি। গত সপ্তাহে স্পেনের রাজধানী মাদ্রিদেও গিয়েছিলেন ফরাসি উইঙ্গার। তখনই দুই পক্ষের চুক্তি নিয়ে পাকা কথা হয়ে গিয়েছে বলে মনে করা হচ্ছে।

রিয়াল মাদ্রিদে তার বেতন কত হবে সে বিষয়ে অবশ্য পরিষ্কার কিছু জানা যায়নি। তবে সেটি যে পিএসজির প্রস্তাবিত বেতনের চেয়ে ঢের কম, সেটি নিশ্চিত। কিন্তু তবুও এমবাপ্পে যে রিয়ালের ক্লাব ইতিহাসের সবচেয়ে বেশি বেতনভুক্ত খেলোয়াড় হতে যাচ্ছেন, সেই আভাস দিয়েছে অনেক ইউরোপীয় সংবাদমাধ্যমই।

তবে রিয়াল মাদ্রিদ কিংবা এমবাপ্পে এ বিষয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি। বিভিন্ন সংবাদমাধ্যমের ভাষ্যমতে, আগামী সপ্তাহে পিএসজিতে নিজের অধ্যায় শেষ হওয়ার এবং রিয়াল মাদ্রিদেই নিজের পরবর্তী গন্তব্য হওয়ার বিষয়টি জানাবেন এমবাপ্পে।

অন্যদিকে, মাদ্রিদভিত্তিক আরেক স্প্যানিশ দৈনিক এএসের প্রতিবেদন অনুযায়ী, লিভারপুলের বিপক্ষে আসন্ন চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের আগে রিয়ালে এমবাপ্পের যোগদানের বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানাবে না।

সব মিলিয়ে বর্তমান পরিস্থিতি অনুযায়ী কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে রিয়াল মাদ্রিদ ও পিএসজির মধ্যকার দলবদল লড়াইয়ের নিষ্পত্তি যে খুব দ্রুতই আসতে যাচ্ছে, সে বিষয়টি নিশ্চিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা