1. admin@betnanews24.com : Betna :
মা হতে চলেছেন জনপ্রিয় মডেল ও উপস্থাপক নওশীন - বেতনা নিউজ ২৪
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:১০ অপরাহ্ন

মা হতে চলেছেন জনপ্রিয় মডেল ও উপস্থাপক নওশীন

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৬৯ বার পঠিত

নওশীন-হিল্লোল

নওশীন-হিল্লোল

বিনোদন অঙ্গনে নওশীনের পথচলা শুরু হয় রেডিওতে আরজে হিসেবে। এরপর অভিনয় শুরু করেন। তবে শক্ত একটা অবস্থান করে নেন উপস্থাপক হিসেবে। অন্যদিকে নাটকে অভিনয় করে পরিচিতি পাওয়া হিল্লোল এখন ফুড ভ্লগার হিসেবে বেশি পরিচিত। দেশ–বিদেশের নানা পদের ঐতিহ্যবাহী খাবার ও এর স্বাদ হিল্লোল তাঁর ইউটিউব প্ল্যাটফর্মের মাধ্যমে সবার কাছে পরিচিত করে তুলছেন। দীর্ঘদিন ধরে এই দুই তারকা যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্থায়ীভাবে বসবাস করছেন। সেখান থেকেই ভক্তদের তাঁরা মা–বাবা হওয়ার সুখবরটি দিয়েছেন।

নওশীন-হিল্লোলের বেবি শাওয়ার অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রপ্রবাসী তারকারাও উপস্থিত ছিলেন। এদের মধ্যে আছেন কাজী মারুফ, রিচি সোলায়মান, মোনালিসা, তমালিকা কর্মকার, কল্যাণ কোরাইয়া ও রোমানা প্রমুখ। ফেসবুকে স্থিরচিত্র ও ভিডিও পোস্ট করার কারণে নওশীনের বেবি শাওয়ারের খবর প্রকাশ্যে এসেছে। জানা গেছে, নওশীনের শারীরিক অবস্থা বেশ ভালো। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মাসেই তাঁর কোলজুড়ে আসবে সন্তান। তবে বিষয়টি নিয়ে নওশীন ও হিল্লোলের কেউই এখনো সরাসরি কিছু বলেননি।

নওশীন ও হিল্লোল দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। স্বামী হিল্লোল ও প্রথম সংসারের সন্তান নিয়ে এখন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে থাকেন বাংলাদেশি অভিনেত্রী, মডেল ও উপস্থাপক নওশীন। সেখানে তিনি একটি চিকিৎসাসেবা প্রদান প্রতিষ্ঠানে কাজ করছেন।

 

 

 

বেতনা নিউজ ২৪/বি/ডে

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা